• শিরোনাম

    সোনারগাঁওয়ে যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা  মামলায় সাবেক ইউপি সদস্যসহ ৪ জনকে কারাগারে প্রেরণ

    এস,এম মনির হোসেন (সোনারগাঁও, নারায়ণগঞ্জ) | মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 74 বার

    সোনারগাঁওয়ে যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা  মামলায় সাবেক ইউপি সদস্যসহ ৪ জনকে কারাগারে প্রেরণ
    apps
     নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নির্বাচনী পরবর্তী সংহিসতার জের হিসেবে এক যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও মেঘনা শিল্পাঞ্চলের শ্রমিকলীগেরর যুগ্ন আহবায়ক আব্দুল হালিমের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন নারায়ণগঞ্জের বিজ্ঞ আদালতের বিচারক আঃ হাকিম।
    গত ২৪ শে জানুয়ারী ২০২২ ইং সোমবার সকালে বিচারকআঃ হাকিমের আদালতে হালিমের উকিল জামিন আবেদন করলে। বিচারক তার জামিন আবেদন না মঞ্জুর করে তাকেসহ মেহদী, লতিফ ও সেলিমকে কারাগারে প্রেরণেরর নির্দেশ দেন।
    উল্লেখিত যে সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে নির্বাচনে অংশ নেন আব্দুল হালিম ও রফিকুল ইসলাম। নির্বাচনে রফিকুল ইসলাম সরকার নির্বাচিত হন।
    পরবর্তীতে হালিম ও তার সমর্থকরা ক্ষিপ্ত হয়ে রফিকুলের সমর্থক রনি নামের এক যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা চালায় হালিম গং। এ ঘটনায় হালিমকে প্রধান আসামী করে একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় হালিম কিছুদিন জামিনে থাকার পর ২৪শে জানুয়ারি  ২০২২ইং তারিখে সকালে আদালতে ফের জামিন চাইলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

    বাংলাদেশ সময়: ২:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ