• শিরোনাম

    সোনারগাঁওয়ে এমজিআই-এর ৭টি নতুন প্রতিষ্ঠান উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী

    এস,এম মনির হোসেন (সোনারগাঁও,নারায়ণগঞ্জ) : | রবিবার, ২০ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 18 বার

    সোনারগাঁওয়ে এমজিআই-এর ৭টি নতুন প্রতিষ্ঠান উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী
    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এমজিআই-এর ৭টি নতুন প্রতিষ্ঠান উদ্ভোধণ করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    রোববার ২০ নভেম্বর ২০২২ ইং সকাল ১০টায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে অর্থনৈতিক অঞ্চলে ৫০টি শিল্প ও অবকাঠামোর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উদ্বোধনকৃত ৫০টি প্রতিষ্ঠানের ৭টি মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই)-এর। এগুলো হচ্ছে- মেঘনা পিভিসি লিঃ, মেঘনা ফয়েল প্যাকেজিং লিঃ, সোনারগাঁও সোলার এনার্জি লিঃ, মেঘনা বাল্ক ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিঃ-এর বাণিজ্যিক উৎপাদন এবং কুমিল্লা ইকোনমিক জোন লিঃ, মেঘনা গ্লাস ইন্ডাস্ট্রিজ লিঃ, মেঘনা রি-রোলিং অ্যান্ড স্টিল মিলস্ লিঃ-এর আনুষ্ঠানিক ভিত্তিপ্রস্তর স্থাপন।
    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা)-এর নির্বাহী চেয়ারম্যান (সিনিয়র সচিব) জনাব শেখ ইউসুফ হারুন। এছাড়াও বক্তব্য রাখেন চট্টগ্রাম-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, এমপি, এবং মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান ফজলুর রহমান, এমপি। পরবর্তীতে মাননীয় প্রধানমন্ত্রী তার বক্তব্য শেষে ৫০টি প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধনের ঘোষণা দেন এবং স্যুভেনির উন্মোচন করেন।

    এমজিআই-এর মালিকানাধীন অর্থনৈতিক অঞ্চল মেঘনা ইন্ডাস্ট্রিয়াল ইকোনমিক জোন (এমআইইজেড)-এ। এই উদ্বোধন উপলক্ষে ছিলো বিশেষ আয়োজন। এমআইইজেড-এর এই আয়োজনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব লিয়াকত হোসেন খোকা, এমপি। বেজা-এর নির্বাহী সদস্য (অতিরিক্ত সচিব) জনাব মোঃ আলী আহসান, নারায়ণগঞ্জ-এর সম্মানিত ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ-এর সম্মানিত পুলিশ সুপার জনাব গোলাম মোস্তফা রাসেল, পিপিএম (বার), এমজিআই-এর সম্মানিত চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর জনাব মোস্তফা কামাল, এবং বিনিয়োগকৃত প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৫:৪০ অপরাহ্ণ | রবিবার, ২০ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ