• শিরোনাম

    সেবার মান বৃদ্ধির জন্য সকলকে আরো সচেষ্ট থাকতে আহবান নরসিংদীর জেলা প্রশাসকের

    অনলাইন ডেস্ক | রবিবার, ২৯ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 225 বার

    সেবার মান বৃদ্ধির জন্য সকলকে আরো সচেষ্ট থাকতে আহবান নরসিংদীর জেলা প্রশাসকের

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: দেশের সামগ্রিক উন্নয়নের অংশ হিসেবে বর্তমান সরকার ভূমি ব্যবস্থাপনার ক্ষেত্রে হাতে নিয়েছে বেশ কিছু সুদূরপ্রসারী উদ্যোগ। সকল স্তরে সচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা যার অন্যতম অনুষঙ্গ। নরসিংদী জেলা প্রশাসন সেই অভীষ্ট লক্ষ্য পূরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
    জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নেতৃত্বে জেলা প্রশাসনের ভূমি ব্যবস্থাপনায় গতিশীলতা এসেছে। সকলের মাঝে জাগরিত হয়েছে জনগণকে উন্নত সেবা প্রদানের সুদৃঢ় সংকল্প। এরই ধারাবাহিকতায় রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার মাসিক রাজস্ব সম্মেলন অনুষ্ঠিত হয়।
    এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) চৌধুরী আশরাফুল করিম, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও জেলা প্রশাসনের রাজস্ব প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। সভায় সকলের উদ্দেশ্যে সভাপতি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন দিকনির্দেশনা প্রদান এবং সেবার মান বৃদ্ধির জন্য সকলকে আরো সচেষ্ট থাকতে আহবান জানান। সভা চলাকালীন ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী নরসিংদীর জেলা প্রশাসকের সাথে মোবাইল ফোনে যুক্ত হোন এবং রাজস্ব ব্যবস্থাপনায় নরসিংদী জেলার বিশেষ কার্যক্রমের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
    সভায় মুজিববর্ষ কে ঘিরে ভূমিহীনদের মাঝে সর্বোচ্চ পরিমাণ কৃষি খাস জমি বন্দোবস্ত, মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকারভূক্ত আশ্রয়ণ-২ প্রকল্পে প্রকৃত ভূমিহীনদের মাঝে বরাদ্দকৃত অর্থায়নে আবাসনের কাজের অগ্রগতি, শতভাগ ই-মিউটেশন বাস্তবায়ন ও ই-নথিতে কার্যক্রম সম্পন্ন এবং অবৈধ দখলদারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ সকলকে ভূমি সেবায় কাজ করার জন্য সভায় সংশ্লিষ্ট সকলকে আহবান জানানো হয়।

    বাংলাদেশ সময়: ৮:১০ অপরাহ্ণ | রবিবার, ২৯ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ