• শিরোনাম

    সুুুষ্ঠু নির্বাচনে পরাজিত হলেও বিজয়ী প্রার্থীকে ফুলের মালা দিয়ে বরন করে নেব : মেয়র প্রার্থী হারুন অর রশিদ

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 210 বার

    সুুুষ্ঠু নির্বাচনে পরাজিত হলেও বিজয়ী প্রার্থীকে ফুলের মালা দিয়ে বরন করে নেব : মেয়র প্রার্থী হারুন অর রশিদ
    apps

    খন্দকার আমির হোসেন, শিবপুর প্রতিনিধি: নরসিংদী পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো, হারুন অর রশিদ বলেছেন, অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে পরাজিত হলেও  জনগনের ভোটে নির্বাচিত বিজয়ী প্রার্থীকে ফুলের মালা দিয়ে বরন করে নেব। যদি ভোট সুষ্ঠু ও অবাধ হয় তাহলে বিজয়ী প্রার্থীকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানাবো। কিন্তু নির্বাচনে কোন প্রকার কারচুপি করে কেউ পার পাবেন না।

    তিনি গতকাল বুধবার (৩ ফেব্রুয়ারি) নরসিংদী পৌর এলাকায় গণসংযোগ শেষে শহরের রেলস্টেশনে আয়োজিত সমাবেশের বক্তব্যে এ কথা বলেন।

    এসময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, প্রত্যেকে ভোট প্রদান শেষে কেউ যেন কোন প্রকার কারচুপি করতে না পারে সেলক্ষে কেন্দ্র পাহারা দেবেন। আমরা অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হবে বলে প্রত্যাশা করছি। সেলক্ষ নির্বাচনী প্রচার প্রচারনা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

    এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রিয় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, নরসিংদী শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামাল সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    এরপূর্বে একটি মিছিল শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। মিছিলে নেতৃত্ব দেন জেলা বিএনপির সহ সভাপতি সুলতান উদ্দিন মোললা, জেলা বিএনপির সহ সভাপতি, সদও উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ মনজুর এলাহী, পৌর বিএনপি’র সভাপতি গোলাম কবির কামাল, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, জেলা বিএনপির প্রচার ও প্রকাশন সম্পাদক শাহজাহান মল্লিক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ ফারুক উদ্দিন ভুইয়া, আকবর হোসেন প্রমুখ।

    এছাড়া উপজেলা মোড় সহ আশেপাশের এলাকায় ধানের শীষের পক্ষে প্রচারনা চালান ধানের শীষ প্রতিকের প্রার্থী  হারুন অর রশিদসহ

    এছাড়া উপজেলা মোড় সহ আশেপাশের এলাকায় ধানের শীষের পক্ষে প্রচারনা চালান ধানের শীষ প্রতিকের প্রার্থী  হারুন অর রশিদসহ বিএনপির নের্তবৃন্দ।

    উল্লেখ্য চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে নরসিংদী পৌরসভা নির্বাচন। এতে আ.লীগ, বিএনপি ও স্বতন্ত্রসহ ৪ প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    বাংলাদেশ সময়: ৬:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ