• শিরোনাম

    সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বস্ত্র বিতরণ

    স্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ১৭ মার্চ ২০২২ | পড়া হয়েছে 23 বার

    সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বস্ত্র বিতরণ
    apps

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে ১৭ মার্চ বৃহস্পতিবার সকালে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে বস্ত্র বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।
    সংগঠনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোঃ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি’র মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা ও নাগরিক ভাবনার আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, সংগঠনের শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ শহিদুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের সমন্বয়কারী কাজল বেগম, মোঃ ফরিদ গাজী, মোঃ ইয়াসিন খন্দকার প্রমুখ।
    প্রধান অতিথির বক্তব্যে লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, বঙ্গবন্ধু ও তাঁর আদর্শ বাঙালি জাতির সবচেয়ে বড় সম্পদ। বঙ্গবন্ধুর আদর্শ সর্বস্তরে বাস্তবায়ন করতে বঙ্গবন্ধু চর্চা বাড়াতে হবে। বঙ্গবন্ধুর প্রধানতম আদর্শ হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা। তিনি সকলকে সামর্থ অনুযায়ী অসহায় মানুষকে সহায়তা করার আহ্বান জানান।
    আলোচনা শেষে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন বস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

    বাংলাদেশ সময়: ৪:৫৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ মার্চ ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ