• শিরোনাম

    সুবর্ণলতা সংগীত বিদ্যালয়ের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

    নিজস্ব প্রতিবেদক: | সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 125 বার

    সুবর্ণলতা সংগীত বিদ্যালয়ের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

    apps

    রাজশাহীর কয়েরদাড়াতে সুবর্ণলতা সংগীত বিদ্যালয়ের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে সংগীত প্রতিযোগিতা, আলোচনা সভা, নাটক প্রদর্শন, পুরস্কার বিতরণ ও বিদ্যালয়ের নতুন কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার (১৯ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টায় সুবর্ণলতা সংগীত বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চিত্রকলা প্রাচ্যকলা ও ছাপকলা বিভাগের সভাপতি প্রফেসর ড. হীরা সোবাহান।

    আহ্বায়ক কমিটির সভাপতি হানিফ খন্দকার এর সভাপতিত্বে ও জননী গ্রন্থাগার ও সাংস্কৃতিক সংস্থার প্রতিষ্ঠাতা আমিনুল হক রিন্টু’র পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বেনানাশিস রাজশাহীর সভাপতি ওয়াজেদ আলী খাঁন ও সাধারণ সম্পাদক কামার উল্লাহ্ সরকার, বাংলাদেশ বেসরকারি গ্রন্থাগার সমিতির সহ-সভাপতি নরুন্নবী, প্রভাত আলাপন সাংস্কৃতিক একাডেমির সভাপতি আব্দুস সামাদ, নন্দন সাহিত্য একাডেমির চেয়ারম্যান সাইদুর রহমান, প্রদিপ্ত সাহিত্যাসর কেশরহাট রাজশাহীর সভাপতি আমজাদ হোসেন, অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা আলতাফ হোসেন, নাট্যজন নান্নু মাহামুদ,
    ডাংগেরহাট মহিলা কলেজের অধ্যক্ষ আসলাম আলী, জননী গ্রন্থাগার ও সাংস্কৃতিক সংস্থার সভাপতি লতারাণী মহন্ত, জননী নাট্যচর্চা কেন্দ্রের সভাপতি সেলিম রেজা ও জননী নাট্যচর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহির প্রমূখ।

    বক্তাগণ প্রতিষ্ঠানটির ভুয়োসি প্রশংসা করেন এবং সংস্কৃতি চর্চার মাধ্যমে সন্ত্রাস ও মাদক মুক্ত থেকে যুব সমাজকে সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যাক্ত করেন।

    সংগীত প্রতিযোগিতায় দেশ ও আধুনিক গানে পুরস্কার গ্রহণ করেন- প্রথম গোলাম হাবীব ও মাধুরী হাঁসদা, দ্বিতীয় রবিউল ইসলাম, লোক সংগীতে দ্বিতীয় রেজাউল করিম, তৃতীয় আহসান হাবীব, ছড়া গানে প্রথম মুসকান জাহান মাহি, দ্বিতীয় মুর্তজা মুক্তাদী মৌশিক, তৃতীয় সামিয়া ইসলাম, শুভেচ্ছা পুরস্কার গ্রহণ করেন- রিজিয়া খাতুন, রাশিদা আক্তার সুমি, আওয়াল হোসেন পলক, শরিফুল ইসলাম, সুইটি বেগম, স্বারক সম্মাননা পান আব্দুর রশিদ, সাইদুল ইসলাম, আসলাম আলি, তারিনা সুলতানা, জনি মুরমু মাহালী প্রমূখ।

    সুবর্ণলতা সংগীত বিদ্যালয়ের নবগঠিত কার্য নির্বাহী কমিটির সম্মানীত সদস্যগণ সভাপতি হানিফ খন্দকার, সহ- সভাপতি আসলাম আলি, সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আহসান হাবীব, কোষাধ্যক্ষ ইসরাত জাহান, সাংগাঠনিক সম্পাদক আওয়াল হোসেন পলক, মহিলা বিষয়ক সম্পাদক রাশিদা আক্তার সুমি, নির্বাহী সদস্য গোলাম হাবীব, নুরুল ইসলাম, প্রমূখকে প্রধান অতিথি ফুল দিয়ে বরণ করেন। শেষে কলার পাতায় খিচুড়ি খাওয়া হয়।

    বাংলাদেশ সময়: ৫:৩৭ অপরাহ্ণ | সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ