মঙ্গলবার ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

সুন্দরগঞ্জে আর সি বি ফাউন্ডেশন এর ত্রাণ বিতরণ

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ   |   বুধবার, ০৫ মে ২০২১   |   প্রিন্ট

সুন্দরগঞ্জে আর সি বি ফাউন্ডেশন এর ত্রাণ বিতরণ

সুন্দরগঞ্জে আরসিবি ফাউন্ডেশন এর ত্রাণ বিতরণ

কোভিড-১৯ এর প্রভাবে গাইবান্ধার সুন্দরগঞ্জের চরাঞ্চলসহ ওই এলাকার কর্মহীন, হতদরিদ্র, বিধবা ও স্বামী পরিত্যক্তা অসুস্থসহ ১৮৫ জন দুস্থ্য মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। আর সি বি ফাউন্ডেশন ও রাফি মেমোরিয়াল পাঠাগারের তত্বাবধানে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনা ও সুপার পেট্রোক্যামিকেল লিমিটেডের অর্থায়নে সোমবার বিকেলে সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের কলের কুয়া ( কলের চুয়া) গ্রামে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।এ সময় প্রত্যেককে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক যমুনা টেলিভিশন ও নয়া দিগন্ত এর স্টাফ করেসপন্ডেন্ট আরসিবি ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা সরকার মাজহারুল মান্নান,বেলকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের প্রতিনিধি অধ্যক্ষ মাওলানা ইয়াকুব আলী, খামার দশলিয়া দাখিল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা শফিউল ইসলাম,রাফি মেমোরিয়াল পাঠাগারের উপদেষ্টা মোঃ ফেরদৌস সরকার ও সরকার মঞ্জুরুল মান্নান নাজমুন। আরসিবি ফাউন্ডেশনের সভাপতি হাবিবুল্লাহ সরকার, সাধারণ সম্পাদক আছেফুল হুদা আশিক। দপ্তর সম্পাদক আহসান হাবিব নয়ন কার্যনির্বাহী সদস্য আদিল আশরাফিল আদিল, রুবেল হোসেন, আল আমিন, সুমন পারভেজ।
আরসিবি ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা সরকার মাজহারুল মান্নান বলেন, করোনাভাইরাসের প্রাদুভার্বে গ্রামের খেটে খাওয়া অসহায় ও দুস্থ মানুষগুলো বিপাকে পড়েছে।তাই নিজের দায়বদ্ধতায় থেকে এ সব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।এসময় এসব মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

Facebook Comments Box

Posted ৪:০০ অপরাহ্ণ | বুধবার, ০৫ মে ২০২১

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

হাদিসের শিক্ষা
(505 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com