• শিরোনাম

    সিরাজগঞ্জে ৮মার্চ আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক বুধবার, ০৮ মার্চ ২০২৩

    সিরাজগঞ্জে  ৮মার্চ আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষ্য  র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

    apps

    “ডিজিটাল প্রযুক্তির উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সিরাজগঞ্জ জেলা প্রশাসন, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও ব্র্যাকের যৌথ উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস- ২০২৩ উদযাপন উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে সামনে হতে র‍্যালী প্রদর্শন করে অফিসার্স ক্লাবে এসে নারী দিবসের এক আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গণপতি রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, মীর মোহাম্মদ মাহবুবুর রহমান।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হান্নান মিয়া অ্যাডভোকেট বীর মুক্তিযোদ্ধা, আলহাজ্ব কে.এম. হোসেন আলী হাসান,
    কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন- সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, সিরাজগঞ্জ -পাবনা সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক আফরিনা মায়া, মহিলা পরিষদ সিরাজগঞ্জের সভাপতি ও হিউম্যান রাইটস ডিফেন্ডারস অ্যাডভোকেট মোছাঃ শামীমা ইয়াসমিন প্রমুখ।

    অনুষ্ঠানে, স্বাগত বক্তব্যে রাখেন, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক(অতিঃ দঃ) ফাহিম আল আশরাফ এবং পরিচালনা করেন, ক্রেডিট সুপার ভাইজার বাবুল আক্তার ।

    এসময়ে অনুষ্ঠানে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আখতারুজ্জামান, এনডিপি উপ-,পরিচালক (এমএন্ডই) কাজী মাসুদুজ্জামান, এনডিপি’র প্রতিবন্ধকতা ও শিক্ষা কর্মসূচির উপ-ব্যবস্থাপক শিপন চন্দ্র নাগ, ব্র্যাক জেলা সমন্বয়কারী, মোঃ রইস উদ্দিন ; সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির ম্যানেজার( সোশ্যাল মোবিলাইজেশন), মোঃ সাজ্জাদুল জামান চৌধুরী, জেলা ব্যবস্থাপক মোঃ আজাদ রহমান, ডেপুটি ম্যানেজার’ সাইফুল ইসলাম, সিনিয়র অফিসার(পপুলার থিয়েটার) আতিকুর রহমান, রিজিওনাল ম্যানেজার’ জিজেডি মোঃ খালেকুজ্জামান, ডেপুটি ম্যানেজার’ এইচ আর মোঃ মুরাদুর রশীদ; আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের ফিল্ড কোঅর্ডিনেটর মোঃ শাহজাহান মিয়া; এসোসিয়েটস অফিসার’ মোঃ মাসুদ রানা সহ আরো উপস্থিত ছিলেন, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন নারী সংগঠনের প্রতিনিধি, এনজিওর প্রতিনিধি সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা -কর্মচারীরা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দরা নারীদেরকে সর্ব কাজে এবং সরকারী -বেসরকারী প্রতিষ্ঠানে কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি করাসহ মত প্রকাশের সুযোগ সৃষ্টি করার আহব্বান করেন।

    বাংলাদেশ সময়: ৭:৫৮ অপরাহ্ণ | বুধবার, ০৮ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ