• শিরোনাম

    সিরাজগঞ্জে সকল রুটে বাস চলাচল বন্ধ, দূর্ভোগে মানুষ

    সিরাজগঞ্জ প্রতিনিধিঃ টি,এম,এ,হাসান | বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১ | পড়া হয়েছে 116 বার

    সিরাজগঞ্জে সকল রুটে বাস চলাচল বন্ধ, দূর্ভোগে মানুষ

    apps

    তিন চাকার সিএনজি ও বাস শ্রমিকদের মধ্যে সংঘর্ষের কারনে সিরাজগঞ্জ থেকে সব রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। শুধু তাই নয় সেই বিরোধ নিয়ে বাস ও সিএনজি শ্রমিকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

    বুধবার (৩ মার্চ) সকাল থেকে সিরাজগঞ্জ পৌর বাস টার্মিনাল ও বাস কাউটার থেকে সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে। এত ভোগান্তিতে পড়েছেন সাধারণ ও দূরপাল্লার যাত্রীরা।

    শ্রমিক নেতারা জানিয়েছেন, রাজশাহীত বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে নিরাপত্তার কারণ দেখিয়ে বাস চলাচল বন্ধ রাখে মালিক সমিতি। সিরাজগঞ্জ-রাজশাহীগামী বাসচলাচল বন্ধ থাকলেও সিএনজি চলাচল করছে।এনিয়ে বাস ও সিএনজি শ্রমিকদর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে আহত হন বেশ কয়েকজন শ্রমিক। পুলিশ দ্রুততার সাথে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরই জের ধরে বাস চলাচল বন্ধ কর দেয় বাস মালিক সমিতি।

    এদিকে সিরাজগঞ্জের অভ্যন্তরীণ ও দূরপাল্লার বাস যোগাযোগ বন্ধ থাকায় চরম দূর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ ও যাত্রীরা।

    সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রঙ্গের বাজার এলাকা থেকে ৬বছরের নাতনীকে সিরাজগঞ্জে ডাক্তার দেখাতে আসা পঞ্চাষোর্ধ কোহিনুর খাতুন বলেন, সিরাজগঞ্জ রোড (হাটিকুমরুল) পর্যন্ত এসে বিপাকে পড়ে যাই। একদিকে বাস নাই অন্যদিকে মহাসড়কে অন্য গাড়িও পাওয়া যায়না। পরবর্তীতে চার্জার চালিত অটোরিকশাতে ৩গুন ভাড়া দিয়ে আসলাম। জানিনা যাবার সময় কিভাবে যাবো। শুধু কোহিনুর খাতুনই নন, একই রকম কথা বলেন তাড়াশের ঘরগ্রাম এলাকা থেকে মেয়ের অপারেশনের জন্য সিরাজগঞ্জ আসা গোপাল চন্দ্র ঘোষ সহ তার মতো অসংখ্য মানুষই এমন দূর্ভোগে পড়ছেন।

    এবিষয়ে সিরাজগঞ্জ জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান শেখ বলেন সিএনজি শ্রমিকরা ইচ্ছাকৃতভাবে বাস শ্রমিকদের উপর হামলা চালিয়েছে। এই হামলার সুষ্ঠ সমাধান না হওয়া পর্যন্ত বাস ধর্মঘট চলবে।

    বাংলাদেশ সময়: ৬:১৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ