• শিরোনাম

    সিরাজগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত৫, আহত ১৪

    টি.এম.এ হাসান, সিরাজগঞ্জ: | মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 134 বার

    সিরাজগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত৫, আহত ১৪

    সিরাজগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত৫, আহত ১৪

    apps

    সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি এলাকার মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১৪ জন। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

    বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোসাদ্দেক হোসেন ঘটনাস্থল থেকে জানান, ময়মনসিংহ গামী বাসের সাথে উত্তরবঙ্গ গামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫জন মারা গেছেন। আহত কয়েকজনকে হাসাপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

    দূর্ঘটনায় নিহত ৫জনের মধ্যে ৩জনের নাম পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন, বগুড়ার শাজাহানপুর থানার এলাকার মৃতঃ মোকসেদ আলীর ছেলে মুক্তিযোদ্ধা মোঃ ফজলুর রহমান (৭০), সিরাজগঞ্জের বেলকুচি থানার তামাই গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ হান্নান (৬০), ও বগুড়ার শেরপুর উপজেলার বেতগাড়ী এলাকার ধীরেনের ছেলে বিমল কুমার (৪৫), বিষয়টি হাসপাতাল থেকে নিশ্চিত করেছেন শহরের ২নং পুলিশ ফাড়ির সহকারী উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম।

    বাসের প্রত্যক্ষদর্শী যাত্রী মোঃ শরিফুল ইসলাম ঘটনার বিবরনে বলেন, উত্তরবঙ্গী গামী একটি ট্রাক অন্য গাড়িকে ওভারটেক করে বামে চাপাছিল এবং ময়মনসিংহ গামী যুগান্তর বাসটিও সেই মুহুর্তে আরেকটি গাড়িকে ওভারটেক করে সাইড পাওয়ার আগেই সামনাসামনি সংঘর্ষ হয়।

    সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মোঃ শামীম হোসেন জানান, দূর্ঘটনায় ৫জন নিহত ও আরও প্রায় ১৩-১৪জন আহত হয়েছেন। তবে আহতরা শংকামুক্ত।

    সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর.এম.ও) মোঃ ফরিদুল ইসলাম ৫জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন,দূর্ঘটনায় আরও ১৪জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুইজন অর্থোপিডিক্স বিভাগে আছেন ও বাকিরা মেডিসিন ওয়ার্ডে আছেন। তাদের মধ্যে একজন গুরুতর হলেও আশংকামুক্ত।

    সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বাহাউদ্দিন ফারুকী জানান, ময়মনসিংহ গামী যুগান্তর পরিবহনের একটি বাসের সাথে উত্তরবঙ্গগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫জন নিহত হন। নিহতের মধ্যে ৩জনের নাম পরিচয় পাওয়া গেছে। আহতরা সদর হাসপাতালে ভর্তি আছেন।

    বাংলাদেশ সময়: ৭:১২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ