• শিরোনাম

    সিরাজগঞ্জে নবজাতক শিশু চুরির ঘটনায় মামলা, ৩০ঘন্টা পেরিয়ে গেলেও হয়নি উদ্ধার , ৩সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

    শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ: | শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 100 বার

    সিরাজগঞ্জে নবজাতক শিশু চুরির ঘটনায় মামলা, ৩০ঘন্টা পেরিয়ে গেলেও হয়নি উদ্ধার , ৩সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

    জাতক শিশু চুরির ঘটনায় মামলা, ৩০ঘন্টা পেরিয়ে গেলেও হয়নি উদ্ধার , ৩সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

    apps

    সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে শিশু চুরি যাওয়ার ঘটনা ৩০ ঘন্টা পেরিয়ে গেলেও এখনো উদ্ধার হয়নি। এখন পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাহুকে সনাক্তও করা সম্ভব হয়নি। এদিকে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অন্যদিকে হাসপাতাল কর্তৃপক্ষ ৩সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছেন।

    বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরের চুরি যাওয়া শিশুটির বাবা চয়ন তালুকদার বাদী হয়ে অজ্ঞাত পরিচয় আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

    অন্যদিকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের সার্জারী বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ডাঃ আবু রায়হান মিয়াকে প্রধান করে ৩সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। তদন্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর.এম.ও) ডাঃ মোঃ ফরিদুল ইসলাম ও শিশু কনসালট্যান্ট ডাঃ মোঃ মেহেদী হাসান। তদন্ত কমিটিকে আগামী ৩কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

    এবিষয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর.এম.ও) ডাঃ মোঃ ফরিদুল ইসলাম শিশুটিকে এখনো পাওয়া না যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ এটা নিয়ে কাজ করছেন। আমরা তাদের দিকে তাকিয়ে আছি। এছাড়াও আমাদের পক্ষ থেকেও ৩সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও তাদের কোনও অবহেলা নাই বলেও জানান এই কর্মকর্তা। এবিষয়ে সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার বলেন, এটিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করা হচ্ছে জানিয়ে তিনি বলেন ঘটনার পর থেকেই পুলিশ কাজ শুরু করেছে। শিশুটিকে উদ্ধার ও চুরির ঘটনায় জড়িতদের সনাক্তের সর্বোচ্চ চেষ্টা চলছে। ইতিমধ্যে সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে তা পর্যবেক্ষণ করা হচ্ছে। শীঘ্রই শিশুটিকে উদ্ধার ও এর সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও জানান এই কর্মকর্তা।

    এর আগে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ওই হাসপাতালের শিশু ওয়ার্ডে ঠান্ডাজনিত রোগে ভর্তি হওয়া মাহিম নামের ২৩দিনের শিশুটি চুরি হয়। শিশুটি উল্লাপাড়া উপজেলার ভাদালিয়া গ্রামের চয়ন ইসলাম ও মনজুয়ারা খাতুন দম্পত্তির ছেলে।

     

    বাংলাদেশ সময়: ৩:৪১ অপরাহ্ণ | শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ