• শিরোনাম

    সিরাজগঞ্জের বহুলীর ইছামতিতে জোড়া খুনের ঘটনায় ৩ আসামী গ্রেফতার

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩

    সিরাজগঞ্জের বহুলীর ইছামতিতে জোড়া খুনের ঘটনায় ৩ আসামী গ্রেফতার

    apps

    শনিবার (০২ ডিসেম্বর ২০২৩ খ্রি.) রাত্রী ৪টার দিকে র‌্যাব-১২’র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল ‘‘গাজীপুর জেলার সদর থানাধীন পূর্ব বাংলা বাজার এলাকায়’’ অভিযান পরিচালনা করে জোড়া খুনের মামলার তিন আসামীকে গ্রেফতার করে।

    গ্রেফতারকৃত আসামিরা হলেন ইছামতি গ্রামের মৃত আজাহার আলী খান এর পুত্র মোঃ দুলাল খান (৪২), মজিদ খানের পুত্র মোঃ আসাদুল খান (৩৫) ও দুলাল খান এর পুত্র মোঃ ইউনুস খান (২২)

    মামলার এজাহার সূত্রে জানা যায় যে, ধৃত আসামিগণদের সাথে বাদী মোঃ হাবিবুর রহমান খান এর সাথে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ ও শত্রæতা ছিল। সেই শত্রুতার জেরে গত ১৯-১০-২০২৩ খ্রি. তারিখে আসামিগণ পূর্ব পরিকল্পিতভাবে তার ছোট ভাই এবং ভাতিজাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে এবং ঘটনাস্থলেই বাদীর ছোট ভাই মোঃ আল আমিন খান মৃত্যু বরণ করে। বাদীর ভাতিজা মোঃ আল আমিন শেখকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে ভিকটিমের বড় ভাই বাদী হয়ে সিরাজগঞ্জ জেলার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং-৬৭, তারিখ ২১-১০-২০২৩; ধারাঃ- ৩০২/৩৪ ধারায় মামলা রুজু করা হয়।
    গ্রেফতারকৃত আসামিদেরকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ১০:৪৭ অপরাহ্ণ | শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ