• শিরোনাম

    সামাজিক দূরত্ব বজায় রেখে ওসি রাকিবের ঈদুল আজহা উদযাপনের আহবান

    অনলাইন ডেস্ক | শনিবার, ১৭ জুলাই ২০২১ | পড়া হয়েছে 68 বার

    সামাজিক দূরত্ব বজায় রেখে ওসি রাকিবের ঈদুল আজহা উদযাপনের আহবান
    apps

     

    সারোয়ার হোসেন, তানোর প্রতিনিধি:

    আসন্ন ঈদুল আজহা উপলক্ষে তানোর উপজেলা বাসীকে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদুল আজহা উদযাপনের জন্য আহবান জানিয়েছেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব। এছাড়াও ঈদুল আজহা উপলক্ষে বিভিন্ন জেলা শহর থেকে আসা ব্যক্তিদের বাড়িতে থেকে ঈদুল আজহা উদযাপন করার জন্যও কঠোর নির্দেশ দেয়া হয়েছে তানোর থানার পক্ষ থেকে। এমনকি প্রশাসনের নির্দেশ অমান্য করে যেন কেউ বাড়ির বাহিরে গিয়ে বন্ধু বান্ধব নিয়ে বাজার হাটে আড্ডা দেওয়া বা কোন ছোট খাটো আয়োজন করে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান করতে না পারে সেজন্যও তানোর থানার পক্ষ থেকে নেয়া হয়েছে কঠোর ভূমিকা। মহামারী করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ধাপে ভয়াবহ অবস্থার ভিতরে দেশ তার ভিতরে সামনে ঈদুল আজহা।

    ফলে চরম দিশেহারা হয়ে পড়েছে দেশের মানুষ। অন্যদিকে প্রতিনিয়ত বাড়তেই আছে মহামারী করোনা ভাইরাস। এতে করে ঈদকে ঘিরে যেন বহিরাগতরা এক উপজেলা থেকে আরেক উপজেলায় এসে আড্ডা বাজী করতে না পারে সেদিকে লক্ষ রেখে রাখা হয়েছে উপজেলার প্রতিটি সীমান্তে পুলিশের পাশাপাশি আনসার বাহিনী ও গ্রাম পুলিশ। ফলে ঈদুল আজহা উপলক্ষে তানোর উপজেলা নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে তানোর থানার পুলিশ প্রশাসন।

    তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব জানান, করোনা ভাইরাস সংক্রমণে দিশেহারা হয়ে পড়েছে বর্তমান দেশের মানুষ। দিন দিন বেড়েই চলেছে মহামারী করোনা ভাইরাস। একদিকে করোনা ভাইরাস দুঃসময় অন্যদিকে ঈদুল আজহা। ঈদ উপলক্ষে বিভিন্ন জেলা শহর থেকে গ্রামের বাড়িতে আসছেন মানুষ। এতে করে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়ার আশংকা হয়েছে। যার জন্য থানার পক্ষ থেকে পুলিশের রিজার্ভ টিম উপজেলার ৭টি ইউনিয়ন ও দু’টি পৌরসভার পাড়া মহল্লায় গিয়ে মাইকিং করে বাহিরে থেকে আসা ব্যক্তিদের প্রতিনিয়ত বাড়িতে থেকে হোম কোয়ান্টার নিশ্চিত করতে বলা হচ্ছে বলে তিনি আরো বলেন, ঈদুল আজহা উপলক্ষে যেন কোনপ্রকার অসাম্প্রদায়িক ঘটনা না ঘটে সেজন্যেও থানার পক্ষ থেকে কঠোর হুশিয়ার হয়েছে পুলিশ।

    বাংলাদেশ সময়: ১০:৪৭ অপরাহ্ণ | শনিবার, ১৭ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ