• শিরোনাম

    সাধারণ মানুষকে ভালোবেসে তাদের  মাঝে অসাধারণ ব্যক্তিত্ব হয়ে উঠেছেন মোহাম্মদ আলী জিন্নাহ।

    আল মাসুদ লিটন  | বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ | পড়া হয়েছে 1102 বার

    সাধারণ মানুষকে ভালোবেসে তাদের  মাঝে অসাধারণ ব্যক্তিত্ব হয়ে উঠেছেন মোহাম্মদ আলী জিন্নাহ।
    apps
    জামালপুর জেলার মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়ন এর একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ও মেলান্দহ উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ।যিনি অহিংস ও সহনশীল রাজনীতিতে বিশ্বাসী একজন পরিচ্ছন্ন ও প্রগতিশীল মানুষ। মেলান্দহ উপজেলা সহ ৩ নং মাহমুদপুর ইউনিয়নের আওয়ামী লীগের রাজনীতির সোনালী অতীত, বাংলার যুবকন্ঠ, আধুনিক জামালপুর বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা আলহাজ্ব মির্জা আজম এমপি মহোদয়ের ভ্রাতৃতুল্য,মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ।
    বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে প্রায় ৩০ বছরের অধিক সময় ধরে সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও জামালপুরের উন্নয়নের রূপকার কর্মবীর আলহাজ্ব মির্জা আজম এমপি মহোদয়ের একজন বিশ্বস্ত,আস্থাভাজন এবং কর্মীবান্ধব ত্যাগী নেতা, হিসেবে পরিচিতি লাভ করেছেন সাবেক ছাত্র নেতা মোহাম্মদ আলী জিন্নাহ।বিএনপি জামাত বিরোধী আন্দোলন, ওয়ান-ইলেভেন সহ সকল পরিস্থিতিতে তিনি দলের জন্য নিরলসভাবে কাজ করেছেন। একাধারে তিনি একজন সজ্জন ব্যক্তি, হিংসা বিদ্বেষ ভুলে সকলকে আপন করে নিতে পারেন। দুর্নীতি স্বজন প্রীতির ঊর্ধ্বে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে একজন সহযাত্রী হয়ে কাজ করাই তার জীবনের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।
    তার নিজস্ব লক্ষ্য-উদ্দেশ্যকে ধরে রাখতে ৩ নং মাহমুদপুর ইউনিয়নের একের পর এক নজিরবিহীন কাজ করে যাচ্ছেন সুনামের সহিত।  মাহমুদপুর ইউনিয়নে একাধিকবার চেয়ারম্যান হিসেবে থেকে মাহমুদপুর বাসীর মনে জায়গা করে নিয়েছেন অনেকটাই। তার স্বচ্ছ সুন্দর ব্যবহার এবং কাজের মাধ্যমে ইউনিয়ন বাসিকে একই সুতায় বেঁধে রেখেছেন দীর্ঘদিন যাবত। একাধিকবার প্রতিনিধিত্বের জীবনে সর্ব সাধারণের কাছে থেকে অতি সাধারন দের মনের কথা নিজের কাজের মধ্যে দিয়ে সবার মাঝে তুলে ধরেছেন।
    এলাকার অসমাপ্ত কাজগুলোর মধ্যে বিশেষ করে রাস্তাঘাটগুলো সংস্কার করেছেন জনসাধারণের সুবিধামতো, এছাড়াও তিনি দিনের-পর-দিন নিজ উদ্যোগে আওয়ামী লীগের প্রচেষ্টায় জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের
    ধারাবাহিকতা ক্রমাগত চালিয়ে যাচ্ছে এবং পরবর্তীতে আবার জনপ্রতিনিধি হলে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

    বাংলাদেশ সময়: ১২:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ