• শিরোনাম

    সাইদুল ইসলাম লিটু চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

    আল মাসুদ লিটন। | রবিবার, ১১ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 209 বার

    সাইদুল ইসলাম লিটু চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।
    apps

     

     আসন্ন মেলান্দহ উপজেলার ৯ নং ঘোষের পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাইদুল ইসলাম লিটু ঘোষের পাড়া ইউনিয়নের কৃতি সন্তানকে প্রার্থী হিসেবে পেতে চায় ৯নং ঘোষের পাড়া ইউনিয়নের সর্ব স্তরের জনগন। বিশ্ব ব্যাপী মহামারীর শেষ কবে? পৃথিবী জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এরই মধ্যেই ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন এর ফরম বিক্রি করছে জেলা আওয়ামী লীগ।
    আর এ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জল্পনা আর কল্পনা। তারই ধারাবাহিকতায় ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দেন সাইদুল ইসলাম লিটু, আগামী প্রজন্মের ভবিষ্যৎ,ন্যায় পরায়ন, বিশিষ্ট সমাজ সেবক,,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক।জীবণের শুরু থেকেই আওয়ামী লীগের আদর্শ লালন করেন।তিনি বাল্যকাল থেকেই অনেকদিন যাবৎ ইউনিয়নে বিভিন্ন গুরুত্বপূর্ন পদে দায়িত্ব এবং নিষ্ঠার  সাথে একই ক্যাটাগরির রাজনৈতিকের আদর্শ বুকে ধারণ করে আসছে।
    সাইদুল ইসলাম লিটু ৯ নং ঘোষের পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।এ বিষয়ে তিনি সাংবাদিকদের বলেন ৯ নং ঘোষের পাড়া ইউনিয়ন বাসীর দোয়া ও আর্শীবাদ নিয়ে আসন্ন ইউপি নির্বাচনের প্রচরনা শুরু করবো ইনশাল্লাহ।
    তিনি আরোও বলেন,এবার আমি সকলের সাড়া পেয়েছি। আশা করি দল আমাকে মনোনয়ন দিলে নৌকার জয় হবে ইনশা- আল্লাহ।স্থানীয় ইউনিয়ন বাসিন্দারা জানান, দলমত নির্বিশেষে সব ধরনের মানুষের সাথে সুসম্পর্ক  লিটু’র। এলাকার মানুষের বিপদে পাশে থাকায় সবাই তাকে পছন্দ করেন। এলাকার মানুষই তাকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করছেন।
    এলাকায় নানা পেশার মানুষের সাথে এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন, করোনার এই মহা দুর্যোগেও লিটু শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন।এলাকাবাসী আরোও জানান, লিটু একজন স্বচ্ছ মানসিকতার রাজনীতিবিদ। লিটু প্রতিনিয়ত মেলান্দহ উপজেলার ৯ নং ঘোষের পাড়া ইউনিয়নের বিভিন্ন হাট বাজার,
    গ্রাম -পাড়া মহল্লায়,নানা শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশলও শুভেচ্ছা বিনিময় করছেন।এলাকাবাসী বলেন, দলীয় সমর্থন দেয়া হলে নেতাকমীদের পাশাপাশি বিভিন্ন-শ্রেণীর লোকজন সমর্থন করবেন এবং বিপুল ভোটে নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে।লিটু সব সময় গরীব দুঃখী খেটে খাওয়া মানুষের পাশে থাকেন এবং সরকারের উন্নয়ন মূলক কাজগুলো করতে সর্বদা সচেষ্ট থাকেন।
    তিনি এও  বলেন, বাল্যকাল থেকেই আমরা আওয়ামী রাজনীতির সাথে জড়িত।আমাকে আমার দল তথা এলাকাবাসী সহযোগীতা করলে আগামী ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রতীক নিয়ে নির্বাচন করবো এবং নৌকার জয় সুনিশ্চিত করতে সর্বদা সচেষ্ট থাকবো ইনশাল্লাহ।

    বাংলাদেশ সময়: ৬:১২ অপরাহ্ণ | রবিবার, ১১ এপ্রিল ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ