• শিরোনাম

    সাংবাদিক শান্ত বণিক এর পিতার শ্রাদ্ধানুষ্ঠান আগামী ৭ সেপ্টেম্বর

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ৩১ আগস্ট ২০২১ | পড়া হয়েছে 38 বার

    সাংবাদিক শান্ত বণিক এর পিতার শ্রাদ্ধানুষ্ঠান আগামী ৭ সেপ্টেম্বর
    apps

    নিজস্ব প্রতিবেদক:
    নরসিংদী জেলার মনোহরদী উপজেলার রামপুর গ্রামের স্বর্গীয় জহর লাল বণিক এর (৭১) বিদেহী আত্মার শান্তি ও সদ্গতি কামনায় আগামী ৭ সেপ্টেম্বর ২০২১ খ্রি. মঙ্গলবার তার নিজ বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠান অনুষ্ঠিত হবে। তিনি দৈনিক বাংলার নবকণ্ঠ এর বিশেষ প্রতিনিধি ও দৈনিক নরসিংদীর নবকণ্ঠ এর প্রধান সম্পাদক  শান্ত বণিক এর পিতা। অনুষ্ঠানে আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের পরিবারের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। তিনি গত ২৩ আগস্ট ২০২১ খ্রি. বাংলা ৬ই ভাদ্র ১৪২৮, রোজ সোমবার রাত ১০.৩৩ মিনিটে পরলোকগমন করেন। ওঁ দিব্যান্ লোকান্ স গচ্ছতু।
    কুষ্টি অনুযায়ী তিনি বাংলা ১৩৫৭ সালের ২৮ ভাদ্র ও ইংরেজী ১৯৫০ সালের ১৪ সেপ্টেম্বর সম্ভ্রান্ত সনাতন (হিন্দু) পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর ১১ মাস ৯দিন। ব্যক্তিগত জীবনে তিনি খুবই সচেতন প্রাণবন্ত এবং চমৎকার হৃদয়ের মানুষ হবার পাশাপাশি অসংখ্য সামাজিক উন্নয়নমূলক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন।
    তিনি বিগত ২০০৩ সালে ব্রেইন স্ট্রোক করার পর সকল আত্মীয় স্বজনদের ঐকান্তিক প্রচেষ্টা, সুচিকিৎসা এবং ফিজিওথেরাপির মাধ্যমে ২০০৫ সাল থেকে মৃত্যুর ১ সপ্তাহ আগে পর্যন্ত নিজের দৈনন্দিন কাজটুকু করতে সক্ষম ছিলেন।
    গত ১৪ আগস্ট থেকে তিনি শারীরিক ভাবে খুবই দুর্বল হয়ে পড়েন ও উনার স্বাস্থ্যের অবনতি লক্ষ্য করা যায়। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরলোক গমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী আলপনা বণিক, দুই পুত্র জয়ন্ত বণিক ও শান্ত বণিক এবং একমাত্র পৌত্র অনন্ত বণিক সহ অসংখ্য গুণগ্রাহী এবং আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের পক্ষ থেকে তার বিদেহী আত্মার সদ্গতি কামনায় সকলের আশীর্বাদ প্রার্থী হতভাগ্য পরিবারের সদস্যরা।

    বাংলাদেশ সময়: ১:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ আগস্ট ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ