• শিরোনাম

    সত্য ও ন্যায়ের পক্ষে যায়যায়দিন অবিচল : এইচএম মইনুল ইসলাম

    নিজস্ব প্রতিবেদক  | বুধবার, ৩০ জুন ২০২১ | পড়া হয়েছে 108 বার

    সত্য ও ন্যায়ের পক্ষে যায়যায়দিন অবিচল : এইচএম মইনুল ইসলাম

    সত্য ও ন্যায়ের পক্ষে যায়যায়দিন অবিচল....এইচএম মইনুল ইসলাম

    apps

    একুশে টেলিভিশনের বাগেরহাট জেলা  প্রতিনিধি মোরেলগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এইচএম মইনুল ইসলাম বলেছেন, ‘দৈনিক যায়যায়দিন পত্রিকা জম্মলগ্ন থেকে সত্য ও ন্যায়ের পক্ষে অবিচল। স্বৈরাচার বিরুদ্ধী আন্দোলন, অসাম্প্রদায়িকতা, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নসহ সমাজের অসঙ্গতি গুলো সুন্দর ভাবে পত্রিকার পাতা তুলে ধরে জাতি গঠনে বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছে। আমি এ পত্রিকার উন্নতি ও সমৃদ্ধি কামনা করি।
    বুধবার, ৩০ জুন সকালে  মোরেলগঞ্জ প্রেসক্লাবে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৬তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।

    মোরেলগঞ্জ প্রেসক্লাবের অর্থ ও দপ্তর সম্পাদক যায়যায়দিন প্রতিনিধি ও অবজারভার প্রতিনিধি এস.এম. সাইফুল ইসলাম কবিরএর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, মোরেলগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মশিউর রহমান মাসুম,সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মেহেদী হাসান লিপন,সাবেক সভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম,  সাবেক সাধারণ সম্পাদক  দৈনিক সমকাল প্রতিনিধি ফজলুল হক খোকন, কিউটিভি ও দৈনিক জনতা প্রতিনিধি রাজীব আহসান রাজু,দৈনিক সংবাদপ্রতিদিন প্রতিনিধি এম. শাহজাহান খান,শেফালী আকতার রাখী সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ ।পরে প্রধান অতিথিসহ অন্যান্যরা প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

    বাংলাদেশ সময়: ১:৫৫ অপরাহ্ণ | বুধবার, ৩০ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ