• শিরোনাম

    শেরপুরে বিএনপি-পুলিশ সংঘর্ষ ঘটনায় বিএনপির দুই শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

    শেরপুর প্রতিনিধিঃ | বুধবার, ২৩ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 22 বার

    শেরপুরে বিএনপি-পুলিশ সংঘর্ষ ঘটনায় বিএনপির দুই শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
    apps

    শেরপুরে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় সরকারী কাজে বাঁধাদান ও নাশকতা মূলক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৬৬ জনের নামীয় সহ আরো ২০০ জনের অজ্ঞাত নামীয় আসামী করে মামলা দায়ের করেছে পুলিশ।

    (২২ নভেম্বর) মঙ্গলবার রাতে এ মামলা দায়ের করা হয়। পরে ২৩ নভেম্বর বুধবার দুপুরে ঘটনাস্থল থেকে আটককৃত ১৫ জনকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে আদালত তাদের জেল হাজতে পাঠিয়ে দেয়।

    জানাগেছে, মঙ্গলবার দুপুরে শহরের রঘুনাথ বাজার এলাকায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপির বিক্ষোভ মিছিল বের হলে বাঁধা দেয় পুলিশ। এক পর্যায়ে পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পরে নেতাকর্মীরা। এসময় পুলিশ লাঠি চার্জ, ২২ টি টিয়ার সেল ও ১০১ রাবার বুলেট ছুড়ে। এতে ৭ জন পুলিশ সদস্যসহ পথচারি ও বিএনপি নেতাকর্মীসহ কমপক্ষে অর্ধশত মানুষ আহত হয়। এসময় ঘটনাস্থল থেকে বিএনপি, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ দলের ১৫ জনকে আটক করে পুলিশ।

    এদের মধ্যে উল্লেযোগ্যরা হলো শ্রীবরদী উপজেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক আবদুল মালেক, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর কবির খান রিয়াদ, পৌর ছাত্রদলের সদস্য সচিব খালিদুজ্জামান সিদ্দিকী আসিফ, শ্রীবরদী উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম প্রমূখ। এ মামলার বাদী হয়েছেন সদর থানার এস আই আমিনুর রহমান।

    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানায়, বিএনপির সাথে সংঘর্ষে ৭ পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় ৬৬ জনের নামে এবং আরো দেড় দুই শত জনের অজ্ঞাত নামে মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের ৫ দিনের রিমান্ড চেয়ে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

    বাংলাদেশ সময়: ৯:৪৩ অপরাহ্ণ | বুধবার, ২৩ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ