• শিরোনাম

    শেরপুরে নিখোঁজ সিয়ামের খোঁজে দিশেহারা তার পরিবার

    এনামুল হক,শেরপুরঃ | মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 113 বার

    শেরপুরে নিখোঁজ সিয়ামের খোঁজে দিশেহারা তার পরিবার

    শেরপুরে নিখোঁজ সিয়ামের খোঁজে দিশেহারা তার পরিবার

    apps

    শেরপুরে নিখোঁজের ০১ সপ্তাহ অতিবাহিত হলেও আজও নিখোঁজ সিয়ামের কোন খোঁজ খবর পাইনি তার পরিবারের সদস্যরা। শেরপুর সদর উপজেলার ১১নং বলাইর চর ইউনিয়নের রামেরচর গ্রামের মোঃ একাবর আলীর একমাত্র ছেলে মোঃ সিয়াম মিয়া(১০) ও তার ভাগ্নে চরপক্ষিমারী ইউনিয়নের নন্দীর জোত গ্রামের আঃ মোতালেব ছেলে মোঃ আরাফাত(৮) একসাথে ০২ এপ্রিল শুক্রবার বিকালে নন্দীরজোত থেকে রামেরচর আরাফাতের নানার বাড়ি অর্থাৎ সিয়ামের নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। তার উভয় রামেরচরের স্থানীয় এক মাদ্রাসায় লেখাপড়া করত।ঐদিন রাতে মোবাইল ফোনে সিয়ামের বাড়ি ও মাদ্রাসায় খবর নিলে তারা আসেনি বলে জানায়।পরে চারদিকে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান মিলেনি।

    পরের দিন অর্থাৎ গত ৩ এপ্রিল শনিবার বিকেলে শেরপুর সদর উপজেলার ১০নং চরপক্ষীমারী ইউনিয়নের শেরপুর-জামালপুর মহাসড়কে ব্রহ্মপুত্র ব্রীজের নিচ থেকে মোঃ আরাফাত(৮) এর লাশ উদ্ধার করে শেরপুর সদর থানা পুলিশ। এদিকে নিখোঁজ সিয়ামের তার পরিবার ও স্বজরা অপেক্ষার প্রহরে গুণতে গুণতে প্রতিনিয়ত চোঁখে জলে বুক বিঝিয়ে যাচ্ছে।তাদের এ ভূবা কান্নায় ভারি হচ্ছে আকাশ-বাতাস।সিয়ামের মা-বাবা ছেলের সন্ধানের আশায় চাতক পাখির মতে চেয়ে থাকতে থাকতে অসুস্থ্য হয়ে গেছেন।কোথায় আমার বাবাকে।নিখোঁজ সিয়ামের বাবা যথাযথ কর্তৃপক্ষ সহ দেশবাসীর কাছে নিখোঁজ সিয়ামকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়ার জন্য সকলের কাছে বিনয়ের সাথে অনুরোধ জানিয়েছেন।

    যোগাযোগ করুন:১১নং বলাইর চর ইউনিয়ন,রামের চর গ্রামের সিয়ামের নিকট আত্মীয় স্বজনদের ফোন নম্বরঃ ০১৯১৬৪৮৭৯১২, ০১৯২৪৫০৫৬১৪, ০১৬৪৫১৮৪১৪৬।

    বাংলাদেশ সময়: ৪:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ