• শিরোনাম

    শেরপুরে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

    এনামুল হক,শেরপুরঃ | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২ | পড়া হয়েছে 95 বার

    শেরপুরে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
    apps

    শেরপুরে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের ২০২২-২০২৩ ফাইনাল খেলা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ১০ ডিসেম্বর (শনিবার) ড্রীম বয়েজ ক্লাব ও অর্ক ক্লাবের মধ্য অনুষ্ঠিত ফাইনাল খেলায় অর্ক ক্লাব ড্রীম বয়েজ ক্লাবকে ৭ রানে অপরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

    দীর্ঘ ৫ বছর পর অনুষ্ঠিত ২য় বিভাগ ক্রিকেট লীগে মোট ১৫ টি দল অংশগ্রহণ করে। খেলা শেষে উভয় দলের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে অংশগ্রহণকারী ১৪ টি দলের প্রত্যেককে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌসের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার মেয়র ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব গোলাম কিবরিয়া লিটন। বিশেষ অতিথি সদর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম।

    এছাড়াও জেলা ক্রীড়া কর্মকর্তা, বিভিন্ন ক্রীড়া সংগঠনের প্রতিনিধি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকগন এবং সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৬:২৭ অপরাহ্ণ | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ