• শিরোনাম

    শেরপুরে জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

    এনামুল হক,শেরপুরঃ | বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 46 বার

    শেরপুরে জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন
    apps

    শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার এর ঐকান্তিক প্রচেষ্টায় এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্তের অনুপ্রেরণায় মহামারি করোনার কারনে দুই বছর স্থবির থাকা শেরপুরের ক্রীড়াঙ্গন তার চাঞ্চল্যকর প্রাণ ফিরে পেয়েছে। ১৯ জানুয়ারি বৃহস্পতিবার ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্যদিয়ে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ষ্টেডিয়ামে জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

    জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। সেসাথে ক্রীড়াঙ্গনে সকলের অংশগ্রহণ ও সহযোগিতা প্রত‍্যাশা করেন ।

    এসময় অন‍্যান‍্যদের মধ্যে সিভিল সার্জন ডাঃ অনুপম ভট্টাচার্য, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর সিদ্দিক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জেবুন নাহার, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, ঝিনাইগাতী উপজেলা নিবার্হী অফিসার ফারুক আল মাসুদ, শ্রীবর্দী উপজেলা নিবার্হী অফিসার ইফতেখারুল ইউনুস, নকলা উপজেলার নির্বাহী অফিসার, জেলা প্রশাসনের কমিশনারগণ ও শেরপুরের প্রত‍্যেক উপজেলার সহকারী কমিশনার (ভূমি) গণ সহ কর্মকর্তা বৃন্দ এবং জেলা ক্রীড়াসংস্থার সাধারন সম্পাদক মানিক দত্ত সহ ক্রীড়া সংস্থার অন‍্যান‍্য সদস্য বৃন্দ এবং শেরপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

    সকাল থেকে দুপুর পর্যন্ত চলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় জেলা পর্যায়ের সকল সরকারি কর্মকর্তা-কর্মচারীদ ও তাদের সন্তানরা মোট ২৯টি ইভেন্টে অংশ গ্রহণ করেন। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

    বাংলাদেশ সময়: ৮:০২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ