• শিরোনাম

    শেরপুরে আলোচিত ৩৫ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহ গ্রেফতার(৩)

    মাহদী হাসান সিয়াম, শেরপুর সদর উপজেলা প্রতিনিধিঃ | বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১ | পড়া হয়েছে 158 বার

    শেরপুরে আলোচিত ৩৫ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহ গ্রেফতার(৩)

    শেরপুরে আলোচিত ৩৫ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহ গ্রেফতার(৩)

    apps

    শেরপুর পৌর শহরের মধ্যশেরী মহল্লায় হ্যান্ডকাপ পড়িয়ে ও চোখে মরিচ দিয়ে শেরপুর ব্রহ্মপুত্র সেতুর ইজারাদারের অংশীদার মোঃ নূর হোসেনের কাছ থেকে ৩৫ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।পরে আটককৃতদের একইদিন বিকেলে ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

    ২১ মার্চ রোববার ৫ সদস্যের একদল ছিনতাইকারী ডিবি পুলিশের পরিচয় দিয়ে শেরপুর ব্রহ্মপুত্র সেতুর ইজারাদারের অংশীদার মোঃ নূর হোসেনের ৩৫ লক্ষ টাকা ন্যাশনাল ব্যাংকে জমা করতে আসার সময় চোখে মরিচের গোরা দিয়ে এবং লিটনকে হ্যান্ডকাপ পড়িয়ে ওই ৩৫ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।

    জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এচাঞ্চল্যকর ঘটনাটি ঘটার শুরু থেকেই আমাদের সন্দেহ ছিল লিটনের প্রতি এ সূত্র ধরেই আমাদের সামনের দিকে এগিয়ে যাওয়া শুরু। তদন্ত চলছে, বাকিটা অপেক্ষা করতে হবে। আটককৃতরা হচ্ছে, ব্যবসায়ী নূরহোসেনের ভাতিজা ও মোটর সাইকেল চালক সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের কুলুরচর গ্রামের মোজাম্মেল হকের ছেলে লিটন রানা (৩২), ডাকপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মিজানুর রহমান মিজান (৩৫) ও শেরপুর পৌরসভার পশ্চিম গৌরীপুর মহল্লার নূর মোহাম্মদ নবাব আলীর ছেলে ফকির মিয়া (২৮)। ২৪ মার্চ ভোরে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়।

    বাংলাদেশ সময়: ৩:২২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ