• শিরোনাম

    শেরপুরের শ্রীবরদীতে বিট পুলিশং সভা অনুষ্ঠিত

    এনামুল হক,শেরপুরঃ | শুক্রবার, ২০ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 35 বার

    শেরপুরের শ্রীবরদীতে বিট পুলিশং সভা অনুষ্ঠিত
    apps

    “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” স্লোগানকে সামনে রেখে সাইবার বুলিং, কিশোর গ্যাং, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, জুয়া, ইভটিজিং, বাল্য বিবাহ ও যৌতুক প্রতিরোধের লক্ষ্যে শেরপুর জেলার আওতাধীন শ্রীবরদী উপজেলার অন্তর্গত ঝগড়ারচর বাজার বনিক সমবায় সমিতি লিমিটেড এর আয়োজনে বিট পুলিশিং সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

    ১৯ জানুয়ারি বৃহস্পতিবার বিট পুলিশং সভায় প্রধান অতিথি’র বক্তব্যে রাখেন পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম। প্রধান অতিথি বলেন, পুলিশ সারাদেশে বিট পুলিশিং সেবা চালু করেছে। যাতে করে জনগণ আরো দ্রুত সময়ে যেকোন ধরনের নাগরিক সেবা পেতে সক্ষম হয়। বিট পুলিশিং হলো অনলাইন কেনাকাটার মত! আপনে ঘরে বসেই বিট পুলিশিং এর মাধ্যমে যেকোন পুলিশি সেবা গ্রহণ করতে পারেন। কোন ভয় বা সংকচের কারণ নেই। পুলিশং সেবা আপনাদের অধিকার। পুলিশিং সেবাকে জনগণের কাছে পৌঁছে দেওয়া, সেবার কার্যক্রমকে গতিশীল ও কার্যকর করা এবং পুলিশের সঙ্গে প্রান্তিক জনসম্পৃক্তি বৃদ্ধির লক্ষ্যে আমাদের এই আয়োজন। জাতীয় জরুরি সেবা ৯৯৯ বা জেলা পুলিশের হটলাইন নম্বরে ফোন করে যেকোনো ধরনের অপরাধের তথ্য দেওয়ার আহ্বান জানান তিনি।

    পুলিশ সুপার আরো বলেন, মাদক একটি সামাজিক ব‍্যাধি। আমরা মাদক কারবারির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। আজ যারা উঠতি বয়সী কোমলমতি স্কুলের শিক্ষার্থীরা গাঁজা, ইয়াবা বা ফেনসিডিল সেবন করছে, তারা কিন্তু আমাদেরই সন্তান। তাদের চোখেই কিন্তু আমরা আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন দেখি। মাদক সেবীদের ঘৃণা না করে মাদকের ভয়াল থাবা থেকে তাদের সুস্থ ধারায় ফিরিয়ে আনতে সহানুভূতিশীল দৃষ্টিভঙ্গি বজায় রাখার আহ্বান জানান তিনি।

    শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সোহেল মাহমুদ পিপিএম, শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড জামাল আব্দুন নাছের বাবুল, ঝিনাইগাতি উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম প্রমূখ।

    ভেলুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, বনিক সমিতির সহ-সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম রতন এর সঞ্চালনায় অন‍্যান‍্যদের মধ্যে ভেলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম, বনিক সমবায় সমিতির সভাপতি অরুন কুমার মোদক, শ্রীবরদী উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যানগণ সহ বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, শিক্ষক-শিক্ষিকা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, বাজারের ব্যবসায়ী ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৫:৫৭ অপরাহ্ণ | শুক্রবার, ২০ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ