• শিরোনাম

    শেরপুরের নকলা প্রেস ক্লাবের নতুন অফিস উদ্বোধন, আলোচনা সভা

    নকলা (শেরপুর) প্রতিনিধি: | রবিবার, ১০ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 8 বার

    শেরপুরের নকলা প্রেস ক্লাবের নতুন অফিস উদ্বোধন, আলোচনা সভা
    apps

    শেরপুর জেলার ঐতিহ্যবাহী ‘নকলা প্রেস ক্লাব’-এর নতুন অফিস কক্ষের শুভ উদ্বোধন ঘোষণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় এ অফিস উদ্বোধন করা হয়।

    প্রেস ক্লাবের নতুন অফিস আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন উপলক্ষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় সংক্ষিপ্ত এক আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেন প্রেস ক্লাব কর্তৃপক্ষ।

    প্রেস ক্লাব সভাপতি মো. মোশারফ হোসাইন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন।

    প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর হোসেনের সঞ্চালনায় এ আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন (ভিডিও কনফারেন্সে)) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ আব্দুল খালেক, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি মজিবর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, উপজেলা কৃষক লীগের আহবায়ক আলমগীর আজাদ, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল এবং আমন্ত্রীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহম্মেদ লালন, নয়াাবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রেস ক্লাবের সহসভাপতি মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যদেন প্রেস ক্লাব সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা গবেষনা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন।

    অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথি ও আমন্ত্রীত অতিথিবৃন্দরা ফিতা কেটে ঐতিহ্যবাহী ‘নকলা প্রেস ক্লাব’-এর নতুন অফিস কক্ষের শুভ উদ্বোধন ঘোষণা করেন। এসময় উপস্থিত সবাই করতালির মাধ্যদিয়ে প্রেস ক্লাবের ও নতুন অফিসের শুভ কামনা করেন। এতে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এক আনন্দগন পরিবেশের সৃষ্টি হয়।

    এসময় চন্দ্রকোনা ইউপি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, জেলা পরিষদের সদস্য ছামিউল হক মুক্তা ও আঞ্জুমান আরা রুমী, সরকারি হাজী জাল মামুদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উরফা ইউপির চেয়ারম্যান রেজাউল হক হীরা, দপ্তর সম্পাদক খলিলুর রহান, প্রচার সম্পাদক আব্দুর রশিদ সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্মআহবায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু, সদস্য সরফরাজ খানসহ অন্যান্য সদস্যবৃন্দ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুর রহিম মোস্তফা ও সহ-সম্পাদক আরেফিন আহাম্মেদ সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা কৃষক লীগের যুগ্মআহবায়ক আব্দুল মন্নাফ খানসহ অন্যান্য সদস্যবৃন্দ, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও পাঠাকাটা ইউপির চেয়ারম্যান মোহাম্মদ ফয়েজ মিল্লাত, মুক্তিযোদ্ধা কমান্ড সন্তান সংসদ নকলা উপজেলা শাখার সভাপতি খোরশদ আলম শ্যামলসহ অন্যান্য নেতৃবৃন্দ, পৌরসভার প্যানেল মেয়র ইন্তাজ আলীসহ কাউন্সিলর সারুয়ার আলম, জরিফ হোসেন, নূরে আলম সিদ্দিক, ফরিদ আহম্মেদ লালন, তোতা মিয়া, ইয়াদ আলী ও জিয়াউল হক; উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ, স্থানীয় সুশীলজন, নকলা প্রেস ক্লাবের সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু ও মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্মসম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, সদস্য মোফাজ্জল হোসেন, এ.কে.এম মমিনুল বাশার বাবু, মোশাররফ হোসেন শ্যামল, রাইসুল ইসলাম রিফাত, সুজন মিয়া ও রেজাউল হাসান সাফিতসহ উপজেলা প্রশান ও উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ, উপজেলা অওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও মৎস্যজীবী লীগসহ সহযোগী সংগঠনের উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দসহ দুইশতাধিক শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন।

    সবশেষে দেশ ও জাতি কল্যাণে এবং নকলা প্রেস ক্লরাবের সাথে সংশ্লিষ্ট সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। উপজেলা পরিষদ মসজিদের খতিব মুফতী আব্দুল জলিল কাসেমী উপস্থিত সকলকে সাথে নিয়ে দোয়া পরিচালনা করেন।

    বাংলাদেশ সময়: ১:০৭ অপরাহ্ণ | রবিবার, ১০ অক্টোবর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ