মঙ্গলবার ২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

>>

শেখ হাসিনা যতদিন বেচেঁ আছেন তিনিই এদেশের প্রধানমন্ত্রী থাকবেন- এমপি আয়েন

রাজশাহী প্রতিনিধি:   |   বুধবার, ১৭ মে ২০২৩   |   প্রিন্ট

শেখ হাসিনা যতদিন বেচেঁ আছেন তিনিই এদেশের প্রধানমন্ত্রী থাকবেন- এমপি আয়েন

শেখ হাসিনা’র ৪৩ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন ‘শত প্রতিকূলতা থাকা সত্বেও প্রধানমন্ত্রী দেশরন্ত শেখ হাসিনা দেশের মানুষকে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখিয়েছিলেন। তিনি সেই স্বপ্ন আজকে বাস্তবে রুপ দিয়েছেন। সাম্প্রতিক সময়ে বিএনপি জামায়াত শেখ হাসিনার বুদ্ধিদীপ্ত কৌশলের কাছে না পেরে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে লন্ডন আমেরিকায় বসে কিছু ফেসবুক, ইউটিউবে চ্যানেল খুলে সরকারের বিপক্ষে গুজব ছড়াচ্ছে। আমি তাদের উদ্দেশ্যই বলতে চায় শেখ হাসিনা যতদিন বাংলার মসনদে আছে তিনিই এদেশের প্রধানমন্ত্রী হিসেবে থাকবেন’। বুধবার (১৭ মে) পবা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পবা উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘তৎকালীন সময়ে জিয়াউর রহমান আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে তার নিজ ঠিকানা ধানমন্ডি ৩২ নম্বরের বাড়িতে ঢুকতে দেয়নি। শেখ হাসিনা তখন বলেছিলেন আমাকে বাড়িতে ঢুকতে না দিলেও অন্তত: আমার বাবার পরিহিত একটা পাঞ্জাবি অথবা আমার মায়ের একটা শাড়ি অথবা শেখ রাসেলের একটা মোজা আমাকে দাও যার গন্ধ শুকে আমি স্মৃতি গুলো নিয়ে বেচেঁ থাকবো। কিন্তু তাও সেই সময়কার পাষন্ড সরকার এগুলো দেয়নি। ইতিহাস কাউকে কোনদিন ক্ষমা করেনা। জিয়াউর রহমান সেইদিন আমাদের নেত্রীকে ধানমন্ডি ৩২ নম্বরের বাড়িতে ঢুকতে দেয়নি কিন্তু আজকে দেখেন সেই জিয়াউর রহমানের লাশ কোথায় কেউ কি বলতে পারবে। ঢাকায় যেই লাশ কবর দেওয়া আছে সেটি কি সত্যিই জিয়াউর রহমানের লাশ’।

তিনি আরো বলেন, ‘বর্তমান সময়ে এসে দেখা যাচ্ছে একটা তৃতীয় পক্ষ এসে আমাদের আওয়ামী লীগের ভিতরে বিরোধের সৃষ্ঠি করছে। আপনার কেউ সেই তৃতীয় পক্ষের কথা শুনবেন না। সামনে নির্বাচন আসছে। আর নির্বাচনের সময় ঘনিয়ে এলেই তাদের দেখতে পাওয়া যায়। সুখ পাখির মত তারা শুধুু উড়ে বেড়াই তাদের নির্দিষ্ট কোন জায়গা হয় না। সেই সুখ পাখি আজকে এসে আমার পবা উপজেলার আওয়ামী লীগ , যুবলগীগ ,ছাত্রলীগ কে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আমি আপনাদের সকলের উদ্দেশ্য বলতে চাই সেই সুখ পাখি আজকে আছে মানলাম কিন্তুু বিগত দিনে কি আপনাদের পাশে ছিলো কিংবা আগামী দিনে আপনাদের পাশে তার কি কোন নিশ্চয়তা আছে।
সামনে সিটি করর্পোরশন নির্বাচন তার পর পরেই অনুষ্ঠিত হবে জাতীয় নির্বাচন। আমি আপনাদের সবার উদ্দেশ্যে বলতে চায় আপনারা সবায় নৌকার পক্ষে কাজ করবেন। নৌকায় মার্কায় ভোট দেবেন। কারণ নৌকা হচ্ছে বঙ্গবন্ধুর প্রতিক নৌকা হচ্ছে দেশরন্ত শেখ হাসিনা আপার প্রতিক। আমি আয়েন আজকে আছি আগামীকাল কে নাও থাকতে পারি। কিন্তু নৌকা আছে নৌকা থাকবেই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও পরিচালনা করেন পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, আমিনুল ইসলাম, সিদ্দিকুর রহমান, নজরুল ইসলাম, যুবলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, নওহাটা পৌর আওয়ামী সভাপতি আজিজুল হক, সাধারণ সসম্পাদক কামরুল হাসান, ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজুসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি-সম্পাদক ও আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।


Facebook Comments Box

Posted ১১:০১ অপরাহ্ণ | বুধবার, ১৭ মে ২০২৩

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আজ বিজয়া দশমী
(866 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১২, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com