• শিরোনাম

    শীলমান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহনের ১-বছরপূর্তি অনুষ্ঠান পালিত

    খন্দকার আমির হোসেন : | বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 33 বার

    শীলমান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহনের ১-বছরপূর্তি অনুষ্ঠান পালিত
    apps

    নরসিংদী সদর উপজেলার শিলমান্দী ইউনিয়ন পরিষদ সাফল্যের ১-বছর পূর্তি অভিষেক অনুষ্ঠান পালিত হয়েছে। অভিযাত্রায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোহাম্মদ গিয়াস উদ্দিন চেয়ারম্যান শিলমান্দী ইউনিয়ন পরিষদ । নির্বাচিত হওয়ার ১-বছর পূর্তি অনুষ্ঠান উপলক্ষ্যে দোয়া, মিলাদ ও আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জি এম তালেব হোসেন সভাপতি জেলা আওয়ামী লীগ নরসিংদী।

    বিশেষ অতিথি: হিসেবে উপস্থিত ছিলেন মো.কামরুজ্জামান কামরুল শহর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র নরসিংদী পৌরসভা, মো.শামসুজ্জামান অতিরিক্ত সচিব (অব:) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার,ড. মোশিউর রহমান মৃধা অধ্যক্ষ ইন্ডিপেন্ডেন্ট কলেজ নরসিংদী, আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু সাধারণ সম্পাদক শহর আওয়ামী লীগ ও মেয়ের নরসিংদী পৌরসভা। আলহাজ্ব মো. মোমেন সরকার বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন সভাপতি নরসিংদী, মো.আরমান সরকার, বীর মুক্তিযোদ্ধা নরসিংদী সহসভাপতি ও সেক্টর কমান্ডার, ইউপি সচিব মো. জুলহাস মিয়া ইউপি সকল সদস্য গণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আব্দুল বারিক সদর থানা আওয়ামী লীগ,মো. আব্দুল আলী সদর থানা আওয়ামী লীগ নরসিংদী, উক্ত অনুষ্ঠানে ইউনিয়ন এ হাজারো উৎসক জনতার এক মিলন মেলায় পরিনত হয়।

    উক্ত অনুষ্ঠানে ইউনিয়ন এর সকল উন্নয়নের প্রকল্পের বিষয়ে তুলে ধরা হয়েছে। এরমধ্যে ১ বছরে উন্নয়ন করেছেন রাস্তা সি সি ঢালাই করুন ও একাধিক রাস্তা ইটের সলিং, ড্রেনেজ ব্যবস্থাসহ ইউনিয়ন কে সিসি ক্যামেরার আওতাভুক্ত করেছেন। এছাড়াও রয়েছে আরোও বিভিন্ন স্থানে আরসিসি পাকা রাস্তা ঢালাই এ-র কাজ আগামী দিনগুলোতে করবেন বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান। বিবরণ তুলে ধরেন এবং আগামী দিনগুলোতে সকল সকল প্রকল্পের বাস্তবায়ন করবেন আলহাজ্ব গিয়াসউদ্দিন আহম্মেদ চেয়ারম্যান এবং তিনি বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গাড়ার লক্ষ্যে সাফল্যের অভিযাত্রা কাজ করে যাবেন। পর্যায়ের সকলের পাশে থেকে কাজ করে যাবেন বলে জানান শিলমান্দী ইউনিয়ন এর চেয়ারম্যান।

    বাংলাদেশ সময়: ৮:২০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ