• শিরোনাম

    শিবপুরে শান্ত-শামীম স্মৃতি বৃত্তি প্রদান

    অনলাইন ডেস্ক | রবিবার, ০২ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 16 বার

    শিবপুরে শান্ত-শামীম স্মৃতি বৃত্তি প্রদান
    apps

    বিশেষ প্রতিনিধি:
    নরসিংদীর শিবপুর উপজেলার দত্তেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হলো “শান্ত-শামীম স্মৃতি বৃত্তি প্রদান অনুষ্ঠান।
    বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশে আরও উৎসাহ প্রদানের জন্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা শিক্ষা অফিসার, লেখক, কলামিস্ট ও দৈনিক নরসিংদীর নবকন্ঠ এর উপদেষ্টা নূরুদ্দীন দরজী। বিশেষ অতিথি ছিলেন আফজাল হোসেন সাবেক প্রকৌশলী কেয়ার বাংলাদেশ, মো. কাওসার খান শিক্ষানুরাগী, ডা. শওকত হোসেন খান সাকিল, মেডিকেল অফিসার, জেলা হাসপাতাল, নরসিংদী, প্রকৌশলী মাহমুদা হাসান খান।
    অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন মো. মোশারফ হোসেন ভূঁইয়া, সাবেক সভাপতি, দত্তেরগাঁও উচ্চ বিদ্যালয়, মো. শফিকুল ইসলাম খান, প্রধান শিক্ষক, দত্তেরগাঁও উচ্চ বিদ্যালয়, ফাইজুল ইসলাম ভূইঁয়া চান মিয়া, সদস্য, মাছিমপুর ইউনিয়ন পরিষদ ৩নং ওয়ার্ড, আবুল খায়ের খান বেবু, মো. মকবুল হোসেন মুকুল ও দৌলত হোসেন খান।
    মেধাবৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রী, অভিভাবক, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীদের উপস্থিতিতে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোকেয়া খান, সভাপতি দত্তেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়।
    পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হওয়া সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন কাজল। বৃত্তি প্রদানে পৃষ্ঠপোষক পরিবারের পক্ষ হতে মরহুম শান্তু খান ও শান্তু খানের প্রয়াত ছেলে শামীমের কথা শ্রদ্ধা ভরে স্মরণ করা হয়। পরিবার তাদের জন্য সকলের দোয়া কামনা করেন। প্রধান অতিথি ও অন্যান্য বক্তা “শান্ত- শামীম, পরিবারের ভূয়সি প্রশংসা করেন। এ পরিবারের প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করে সবাই তাদের অবদানের কথা উল্লেখ করেন। ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখার জন্য অনুরোধ জানানো হয়। যে সকল ছাত্র-ছাত্রী ইতিমধ্যে মেধায় এগিয়ে গেছে তারা আরও ভালোভাবে পড়াশোনা করতে আহবান জানানো হয়। অন্যান্য ছাত্র-ছাত্রী প্রতিযোগিতায় ভবিষ্যতে অবশ্যই ভালো করবে এমন আশাবাদ ব্যক্ত করে বক্তাগণ উৎসাহ মূলক উপদেশ দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন কবীর হোসাইন, সহকারি শিক্ষক।

    বাংলাদেশ সময়: ৬:০৯ অপরাহ্ণ | রবিবার, ০২ জানুয়ারি ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ