• শিরোনাম

    শিবপুরে প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ১৮ মে ২০২১ | পড়া হয়েছে 99 বার

    শিবপুরে প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত
    apps

    খন্দকার আমির হোসেন, শিবপুর থেকে:

    নরসিংদীর শিবপুরে প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলটির অপর একজন আরোহী। আজ মঙ্গলবার (১৮ মে) দুপুর ২টার দিকে শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ঘাসিরদিয়াতে এই দুর্ঘটনা ঘটে।

    নিহত মোটরসাইকেল চালকের নাম মানিক চন্দ্র দাস (৪০)। তিনি পেশায় ব্যবসায়ী ও নরসিংদীর শিবপুরের জয়নগরের রবীন্দ্র চন্দ্র দাসের ছেলে। দুর্ঘটনার সময় জয়নগর গ্রাম থেকে দীলিপ সরকার নামের এক ব্যক্তিকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে নরসিংদী শহরে ফিরছিলেন।

    হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-সিলেট মহাসড়ক ধরে একটি প্রাইভেটকার ভৈরবের দিকে যাচ্ছিল। অন্যদিকে একটি মোটরসাইকেলে করে দুজন আরোহী নরসিংদীর দিকে যাচ্ছিলেন। দুপুর দুইটার দিকে মহাসড়কের ঘাসিরদিয়াতে প্রাইভেটকার ও মোটরসাইকেলটির মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গাড়ি দুটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় মোটরসাইকেলের চালক ও অপর একজন আরোহী মহাসড়কে ছিটকে পড়েন। মোটরসাইকেলটির চালক ঘটনাস্থলেই নিহত হন। অপর আরোহীকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

    ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার জানান, নিহত ব্যক্তির লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। তবে প্রাইভেটকারের চালক পালিয়ে গেছেন।

    বাংলাদেশ সময়: ৫:২০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ মে ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ