• শিরোনাম

    শিবপুরে প্রতিপক্ষের বল্লমের আঘাতে আ.লীগ নেতা নিহত

    অনলাইন ডেস্ক | বুধবার, ১৪ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 146 বার

    শিবপুরে প্রতিপক্ষের বল্লমের আঘাতে আ.লীগ নেতা নিহত
    apps

    খন্দকার আমির হোসেন, শিবপুর (নরসিংদী) সংবাদদাতা: নরসিংদীর শিবপুরে প্রতিপক্ষের বল্লমের আঘাতে রুবেল মোল্লা (৩০) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। জমি নিয়ে বিরোধের জেরে গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার পুটিয়া ইউনিয়নের চরসুজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের জালাল মোল্লার ছেলে। রুবেল মোল্লা পুটিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

    এ ঘটনায় পুলিশ মামুন ভুঁইয়া নামে একজনকে আটক করেছে। হত্যায় ব্যবহৃত লোহার বল্লমটি জব্দ করা হয়েছে।

    স্থানীয়রা জানায়, জমির সীমানা নিয়ে প্রতিপক্ষ মামুন ভুঁইয়ার সঙ্গে আওয়ামী লীগ নেতা রুবেল মোল্লার বিরোধ চলছিল। জমির এই বিরোধ মীমাংসার জন্য দুপুরে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে সালিশ বৈঠক বসে। এ সময় বৈঠকের বিচারকরা দুই পক্ষের জমির দলিলপত্র দেখে সীমানা নির্ধারণ করে সিদ্ধান্ত দেন। পরে সিদ্ধান্ত অনুযায়ী কখন স্থাপনা সরিয়ে নেওয়া হবে তা নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্যে তর্কবিতর্ক ও হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে রুবেল মোল্লা তাদের থামাতে গেলে প্রতিপক্ষ মামুন লোহার বল্লম দিয়ে রুবেল মোল্লার গলায় আঘাত করেন।

    স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

    বাংলাদেশ সময়: ১:৩৩ অপরাহ্ণ | বুধবার, ১৪ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ