• শিরোনাম

    শিবপুরে টিইও-নূরুদ্দীন দরজী মেধাবৃত্তি পুরষ্কার বিতরণ অনুষ্ঠান

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 54 বার

    শিবপুরে টিইও-নূরুদ্দীন দরজী মেধাবৃত্তি পুরষ্কার বিতরণ অনুষ্ঠান
    apps

    খন্দকার আমির হোসেন, নরসিংদী প্রতিনিধি:
    জ্ঞানী গুণীদের কথা-“নিউক্লিয়ার যন্ত্রাংশ নয়, সোনার খনি নয়, শুধুই খেতের ফসল কিংবা জলাশয়ের মাছ নয়, একবিংশ সহস্রাব্দের প্রধান সম্পদ হবে মেধা ও জ্ঞান। মেধাবীদেরকে উৎসাহিত করার লক্ষ্যে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকাল ১১টায় নরসিংদীর শিবপুরের দত্তেরগাঁওয়ে ডিকে কিন্ডার গার্টেন এর আয়োজনে টিইও-নূরুদ্দীন দরজী মেধাবৃত্তি পুরষ্কার-২০১৯ বিতরণ করা হয়।
    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক নরসিংদীর নবকন্ঠ এর প্রধান সম্পাদক ও দৈনিক বাংলার নবকণ্ঠ এর বিশেষ প্রতিনিধি শান্ত বণিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা শিক্ষা অফিসার, লেখক, কলামিস্ট ও শিবপুর সাহিত্য পরিষদের সভাপতি নূরুদ্দীন দরজী, নূর মহসীন গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যাপক এনামুল হক, দত্তেরগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, ৩৩নং দত্তেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন কাজল প্রমুখ। সভাপতিত্ব করেন, ডিকে কিন্ডার গার্টেন এর পরিচালক বাকির হোসেন খান। এ সময় শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    টিইও-নূরুদ্দীন দরজী মেধাবৃত্তি পুরষ্কার-২০১৯ এর উদ্যোগ গ্রহণ করায় বক্তারা সাবেক উপজেলা শিক্ষা অফিসার, লেখক, কলামিস্ট ও শিবপুর সাহিত্য পরিষদের সভাপতি নূরুদ্দীন দরজী কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি এই মেধাবৃত্তি পুরষ্কার কার্যক্রম ধারাবাহিক ভাবে ধরে রাখার জন্য ডিকে কিন্ডার গার্টেন এর পক্ষ থেকে উনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।
    অতিথিদের বক্তব্য শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি দৈনিক নরসিংদীর নবকন্ঠ এর প্রধান সম্পাদক শান্ত বণিক কে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

    বাংলাদেশ সময়: ৬:৪১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ