• শিরোনাম

    শিবপুরে কুইক রেসপন্স টিমের উদ্যোগে জনসচেতনতামূলক প্রচারণা ও ফ্রী মাস্ক বিতরণ

    অনলাইন ডেস্ক | সোমবার, ১২ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 143 বার

    শিবপুরে কুইক রেসপন্স টিমের উদ্যোগে জনসচেতনতামূলক প্রচারণা ও ফ্রী মাস্ক বিতরণ
    apps

    খন্দকার আমির হোসেন, শিবপুর থেকে :

    ১২ এপ্রিল সোমবার নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনা মোতাবেক শিবপুর উপজেলায় করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণসহ জনস্বার্থে ফ্রী মাক্স বিতরণ ও সচেতনতামুলক প্রচারণা শিবপুর বাজারে পরিচালনা করা হয়।
    শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খানের সার্বিক সহযোগিতায়, সচেতনতামূলক প্রচারণায় উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও কুইক রেসপন্স টিমের আহ্বায়ক মোহাম্মদ শাহরুখ খান, শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও, শিবপুর পৌরসভার কমিশনার বাদল মিয়া, শিবপুর মডেল থানার এসআই মোঃ মুরাদ হাসান, শিবপুর প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক আরিফুল হাসান, ক্রীড়া সম্পাদক ইলিয়াছ হায়দার সহ অন্যান্য দপ্তরের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
    নবাগত এসিল্যান্ডের শিবপুরে যোগদান করার পর এই প্রথম জনসচেতনতামূলক প্রচারণা। জনসাধারণ, ব্যবসায়ীদের সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য ও মাস্ক পরিধান করার জন্য কুইক রেসপন্স টিম আহ্বান জানান। জনসাধারণের মধ্যে ফ্রী মাস্ক বিতরণ করা হয়।

    বাংলাদেশ সময়: ৯:৪১ অপরাহ্ণ | সোমবার, ১২ এপ্রিল ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ