• শিরোনাম

    শিবপুরে ইন্সটিটিউট পরিদর্শন করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 143 বার

    শিবপুরে ইন্সটিটিউট পরিদর্শন করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া
    apps

    খন্দকার আমির হোসেন, শিবপুর সংবাদদাতা: নরসিংদীর শিবপুরে হাজী আফছার উদ্দিন ভূঁইয়া সাইন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউট পরিদর্শন করেছেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ আবদুল মতিন ভূঁইয়া। ১৬ নভেম্বর সোমবার বিকেলে হাজী আফছার উদ্দিন ভূঁইয়া সাইন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে পৌছলে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আবদুল মতিন ভূঁইয়া কে ফুলেল শুভেচ্ছা জানান অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আলমগীর হোসেন।
    এ সময় উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও শিবপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী তাপসী রাবেয়া , শিবপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট ঠিকাদার ব্যবসায়ী মোঃ খোকন ভুইয়া ও নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু প্রমুখ।

    হাজী আফছার উদ্দিন ভূঁইয়া সাইন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউট এর বিভিন্ন ক্লাসরুম ও বিভিন্ন ট্রেডের ল্যাব ঘুরে দেখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ আবদুল মতিন ভূঁইয়া। তিনি অত্র প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রমের ব্যবস্থা দেখে সন্তোষ প্রকাশ করেন এবং প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতার প্রশংসা করেন। পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন অতিথি।

    বাংলাদেশ সময়: ২:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ