• শিরোনাম

    শিবপুরে ইউপি সদস্যাসহ দুই জনের বিরুদ্ধে মামলা

    খন্দকার আমির হোসেন | শনিবার, ১৪ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 132 বার

    apps

    খন্দকার আমির হোসেন, শিবপুর: প্রতারণামূলকভাবে ব্যক্তিগত তথ্য ও অবস্থান পরিবর্তন পূর্বক ভোটার তালিকায় দুইবার নাম অন্তর্ভুক্ত করার অপরাধে নরসিংদীর শিবপুরে নাজনীন সুলতানা ও আবদুল জলিল মিয়া নামে দুইজনের বিরুদ্ধে মামলা করেছে উপজেলা নির্বাচন কর্মকর্তা। দ্বৈত ভোটার হওয়ায় গত ৩ নভেম্বর উপজেলা নির্বাচন কর্মকর্তা ফারজানা আবেদীন বাদী হয়ে শিবপুর মডেল থানায় এই মামলা করেন।
    অভিযুক্ত নাজনীন সুলতানা শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ড এর সংরক্ষিত সদস্য ও উত্তরসাধারচর গ্রামের তোফাজ্জল হোসেন ভূইয়ার স্ত্রী এবং আবদুল জলিল একই ইউনিয়নের কালুয়ারকান্দা গ্রামের সুন্দর আলীর ছেলে।
    মামলার বিবরণে জানা যায়, নাজনীন সুলতানা সাধারচর ইউনিয়ন পরিষদ কার্যালয় ২০০৭ হতে ২০১৬ সালের মধ্যে প্রথমবার ভোটার হয়। যার ভোটার নং (৬৮১৩৩৪৫৭৬৫২৫) ২নং ওয়ার্ডের উত্তরসাধারচর গ্রামে ভোটার থাকার পরও মিথ্যা তথ্য দিয়ে প্রতারণার মাধ্যমে অসৎ উদ্দেশ্যে ঢাকাস্থ তেজগাঁও এলাকার উত্তরনাখাল পাড়ায় ২য়বার ভোটার হয়েছেন ভোটার নং (২৬১২৩২০০০৮৯৫)।
    দুই জায়গায় ভোটার তালিকায় তিনি স্বামীর নাম ও জন্ম তারিখ পরিবর্তন করেছেন শিবপুরে স্বামীর নাম তোফাজ্জল হোসেন ভূইয়া ও জন্ম তারিখ ১লা জানুয়ারি ১৯৭৭। আর ঢাকায় তার ভোটার তালিকায় স্বামীর নাম মো. এমরান ভূইয়া ও জন্ম তারিখ ০১/০৮/১৯৭৭ইং। জানা যায়, তিনি নিজের ইচ্ছায় তথ্য গোপন করে ফিঙ্গার প্রিন্ট দেন। পরে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে দ্বৈত ভোটার শনাক্ত করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ২:০২ অপরাহ্ণ | শনিবার, ১৪ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ