• শিরোনাম

    শিক্ষার মান উনয়নের লক্ষ্যে এলাকার যুবসমাজের প্রতি উদাত্ত আহ্বান ও শিশু ও মাতৃ সদন ১০শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মাণের প্রতিশ্রুতি প্রদান করেন– হাবিবুর রহমান অতিরিক্ত সচিব।

    আল মাসুদ লিটন জামালপুর জেলা প্রতিনিধি:- | রবিবার, ০৮ মে ২০২২ | পড়া হয়েছে 30 বার

    শিক্ষার মান উনয়নের লক্ষ্যে এলাকার যুবসমাজের প্রতি উদাত্ত আহ্বান ও শিশু ও মাতৃ সদন ১০শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মাণের প্রতিশ্রুতি প্রদান করেন– হাবিবুর রহমান অতিরিক্ত সচিব।

    শিক্ষার মান উনয়নের লক্ষ্যে এলাকার যুবসমাজের প্রতি উদাত্ত আহ্বান ও শিশু ও মাতৃ সদন ১০শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মাণের প্রতিশ্রুতি প্রদান করেন হাবিবুর রহমান অতিরিক্ত সচিব।

    apps

    ৬মে শুক্রবারে জামালপুর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব পদোন্নতি পাওয়ায় হাবিবুর রহমান কে জাগরণী সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে সংবর্ধনা ও শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সচিব আরো বলেন,এলাকাবাসী উন্নয়নে আপনাদের সহযোগিতায় মাদকমুক্ত, ক্ষুধামুক্ত, দারিদ্র্য মুক্ত, সমাজ গঠন করব ইনশাল্লাহ। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, আমাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে সুরক্ষা সেবা অধিদপ্তরের অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দেওয়ায় । আমার ও জামালপুর বাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী কে কৃতজ্ঞতা অভিনন্দন জ্ঞাপন করছি। একই সাথে জাগরণী সমাজ কল্যাণ সংঘের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যদের কে আন্তরিক ধন্যবাদ কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই আমাকে সম্বর্ধনা ও শুভেচ্ছা প্রদান করার জন্য। জাগরণী সমাজকল্যাণ সংঘ সভাপতি, মোঃ আনোয়ারুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ শামছুল আলম জেনারেল ম্যানেজার, প্রধান কার্যালয় অগ্রণী ব্যাংক লিমিটেড,মতিঝিল,ঢাকা। মোঃ মিনহাজ উদ্দিন তপন যুগ্ম কমিশনার, ভ্যাট কাস্টমস, টাকা। মোঃ এমদাদুল হক আরমান চেয়ারম্যান, ১নং অষ্টধার ইউনিয়ন পরিষদ, ময়মনসিংহ সদর। মোঃ মুক্তার হোসেন সভাপতি, অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয়, ময়মনসিংহ সদর। মোঃ তোফাজ্জল হোসেন ইনচার্জ, নরুন্দি তদন্ত কেন্দ্র। আব্দুস সামাদ মাস্টার, মজিবুর রহমান, রেজাউল করিম, মিজানুর রহমান গোপন মেম্বার, হাফিজুর রহমান বাদল, ফজলুল হক, গিয়াস উদ্দিন, রফিকুল ইসলাম, শামসুল হক ছন, রফিকুল হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, মোঃ এমদাদুল হক মাস্টার সাধারণ সম্পাদক, জাগরণী সমাজ কল্যাণ সংঘ।ও সাবেক ইউপি সদস্য,রফিজ উদ্দিন । উক্ত শুভেচ্ছা ও সংবর্ধনা অনুষ্ঠানে, হাজার মানুষের উপস্থিতিতে সংবর্ধনা অনুষ্ঠান সার্থক মন্ডিত করেন এলাকাবাসী। জাগরণী সমাজ কল্যাণ এর পক্ষ থেকে ক্রেস্ট প্রদান। অষ্টধার ইউনিয়ন পরিষদ ও পিয়ারপুর এম এস কে স্কুল এন্ড কলেজের নবগঠিত ম্যানেজিং কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা প্রদান করেন,অতিরিক্ত সচিব হাবিবুর রহমানকে । পড়ে এলাকাবাসীদের মিষ্টা ভিতরণ করা হয়।

    বাংলাদেশ সময়: ৩:১৭ অপরাহ্ণ | রবিবার, ০৮ মে ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ