• শিরোনাম

    ল’ এসোসিয়েশন অব বাংলাদেশের কেন্দ্রীয় কমিটিতে সহ-সাংগঠনিক হলেন নাজিরপুরের সন্তান

    অনলাইন ডেস্ক | শনিবার, ২৪ জুলাই ২০২১ | পড়া হয়েছে 307 বার

    ল’ এসোসিয়েশন অব বাংলাদেশের কেন্দ্রীয় কমিটিতে সহ-সাংগঠনিক হলেন নাজিরপুরের সন্তান
    apps

    নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি:

    ল এসোসিয়েশন অব বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক পদে নির্বাচিত হয়েছেন পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কৃতি সন্তান এস এম ইউ সি টি ইউনিভার্সিটির বর্তমান আইনের ছাত্র আশিকুজ্জামান (মুনান) হাজরা।

    ২০ জুলাই (বুধবার) সন্ধ্যা ৭ টায় আইনজীবী, শিক্ষানবিশ আইনজীবী, আইনের ছাত্রদের নিয়ে গঠিত বাংলাদেশের সবচেয়ে বড় সেচ্ছাসেবী, রাজনীতিমুক্ত আইনি সেবামূলক সংগঠনটিতে শরিফুল হক তুমুল সভাপতি এবং হাসানাত জাহান সাধারণ সম্পাদক ও মোঃসাইফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৪৫ সদস্যবিশিষ্ট আংশিক এ কমিটির অনুমোদন দিয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য মিজানুর রহমান এবং মরিয়াম জামিলা।

    ৪৫ সদস্যের আংশিক কমিটিতে বরিশাল বিভাগের পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কৃতি সন্তান আশিকুজ্জামান(মুনান)হাজরাকে সহ-সাংগঠনিক পদে নির্বাচিত করা হয়।

    আশিকুজ্জামান (মুনান) হাজরা নাজিরপুর সদরের মো. আসাদুজ্জামান (টিপু) হাজরা এবং জিনাতারা খান এর বড় সন্তান।

    এখন পর্যন্ত সংগঠনটি ৩৭টা জেলা, ২টা মহানগর, ২০টিরও বেশি ইউনিভার্সিটি কমিটি, বেশ কয়েকটি ল কলেজ এবং দেশের বাইরে লন্ডনে একটি কমিটি দেওয়ার মধ্যদিয়ে সংগঠনটি সম্মানের সাথে সাংগঠনিক কাজ করে যাচ্ছে।

    আশিকুজ্জামান মুনান হাজরা পিরোজপুরের নাজিরপুর কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করে ঢাকার এস এম ইউ সি টি ইউনিভার্সিটিতে বর্তমানে অধ্যায়নরত আছেন। তিনি বলেন, ল এসোসিয়েশন অব বাংলাদেশ একটি সেবা মুলক সংগঠন । এখানে আমাকে সহ-সাংগঠনিক পদে নির্বাচিত করায় আমি ল- এসোসিয়েশন এর কাছে কৃতজ্ঞ । এই সংগঠনের মাধ্যমে সারা দেশের নির্যাতিত নিপিরিত সাধারণ মানুষের জন্য কাজ করার চেস্টা করবো এবং সাংগঠনিক ভাবে যাতে সংগঠনটি আরো শক্তিশালী হয় সে লক্ষে সংগঠনের সকল সদস্যদের সাথে নিয়ে কাজ করবো।

    বাংলাদেশ সময়: ৯:৩২ অপরাহ্ণ | শনিবার, ২৪ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ