• শিরোনাম

    কারো পৌষ মাস কারো সর্বনাশ

    লক ডাউনের মধ্যে ও থেমে নেই নির্বাচনী প্রচারনা

    নাজিরপুর(পিরোজপুর)প্রতিনিধিঃ | রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 46 বার

    লক ডাউনের মধ্যে ও থেমে নেই নির্বাচনী প্রচারনা

    দেশব্যাপী যখন করোনাভাইরাস মহামারী প্রতিরোধে সর্বাত্মক চলছে লক ডাইন। আর এ লক ডাউনের ভিতর ঘর থেকে বের হতে দরকার হচ্ছে পুলিশের মুভমেন্ট পাস,করোনা ভয়ে মানুষ যখন গৃহবন্দী,দেশের এমন ক্রান্তি লগ্নে নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ও নাজিরপুর সদর ইউনিয়নে থেমে নেই নির্বাচনী প্রচারনা। গতকাল বিভিন্ন এলাকার করোনা ও লক ডাউনে সাধারন মানুষের বর্তমান প্রেক্ষাপটে সার্বিক খোজ খবর নিতে গেলে নাজিরপুর সদর ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান বর্তমানে নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধের বিদ্রোহী প্রার্থী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের বিরুদ্ধে এ অভিযোগ পাওয়া যায়। তিনি ইউনিয়নের কাঠালিয়া,গোদারা,আমতলা,রুহিতলাবুনিয়া,হরিপাগলা সহ বিভিন্ন এলাকায় গন সংযোগ,উঠান বৈঠক করে ভোটারদের নানা প্রতিশ্রæতি দিয়ে এলাকা চষে বেড়াচ্ছেন।

    এ প্রভাবশালী নেতা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকের পদকে পুঁজি করে গোটা উপজেলায় আওয়ামীলীগের বিগত আমলে নিয়োগ বানিজ্য,টেন্ডার বানিজ্যের মাধ্যমে জ্ঞাত আয় বর্হিভুত সম্পদ অর্জনের অভিযোগে গত ২৫ ফেব্রæয়ারী দুদক বরিশাল বিভাগীয় কার্যালয় হাজির হওয়ার জন্য তাকে নির্দ্দেশ দেয়। ক্ষমতার দাপটে এ নেতা মহামারী করোনার মধ্যে সাধারন মানুষের কথা বিবেচনা না করে সরকারের নির্দ্দেশ অমান্য করে স্থগিত হওয়া নির্বাচনের প্রচারনা চালিয়ে যাচ্ছে। গতকাল কাঠালিয়া গ্রামে প্রচারনা করতে গিয়ে এ প্রার্থী সাবেক ছাত্র নেতা মো. ফেরদৌস খান লিটনের তোপের মুখে পড়ে। তিনি বলেন,স্থগিত হওয়া নির্বাচনের প্রচারনা করতে কেন আপনি ২৫/৩০ জন লোক সাথে নিয়ে দেশের এই দূযোগ ময় মুহুর্তে এ গ্রামে এসেছেন।

    কাঠালিয়া গ্রামের রবীন মজুমদার জানান, চঞ্চল কান্তি বিশ্বাস প্রতিনিয়ত গন সংযোগ করে চলছে।নাজিরপুর সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ রাকিব ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম শামীম সেখ জানায়,পিরোজপুর-১ আসনের মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম(এমপি) এর ক্ষমতা দেখিয়ে প্রশাসনকে ম্যানেজ করে দেশের এ দুঃসময় চঞ্চল কান্তি বিশ্বাস লক ডাউন উপেক্ষা করে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছে। অপরদিকে নৌকা প্রতিক পাওয়া শেখমাটিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রীয় কৃষকলীগ সদস্য আতিয়ার রহমান চৌধুরী নান্নু তিনি ও সরকারের কঠোর লক ডাউন অমান্য করে ইউনিয়নের বিভিন্ন এলাকায় উঠান বৈঠক করে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন। নির্বাচনী প্রচারনার কথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ওবায়দুর রহমানের জানতে চাইলে তিনি জানান,লক ডাউনের মধ্যে কোন প্রকার নির্বাচনী প্রচারনা চালানো যাবেনা। এ ব্যপারে আমি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

    বাংলাদেশ সময়: ৮:২৭ অপরাহ্ণ | রবিবার, ১৮ এপ্রিল ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    কবিতা

    ১৩ ডিসেম্বর ২০২০

    আর্কাইভ