• শিরোনাম

    লক্ষ্মীপুরে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত

    অনলাইন ডেস্ক | সোমবার, ২৩ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 93 বার

    লক্ষ্মীপুরে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত
    apps

    লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মুমিনুল হাসান এর সভাপতিত্বে গত শনিবার সকালে জেলা জজ আদালতের কনফারেন্স রুমে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়।

    উক্ত কনফারেন্সে উপস্থিত ছিলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেটবৃন্দ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, মেডিকেল অফিসার ডাঃ ইকবাল মাহমুদ, লক্ষ্মীপুর আইনজীবী সমিতির বিজ্ঞ সভাপতি ও সাধারণ সম্পাদক, রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহবুবুর রহমান রাসেল, লক্ষ্মীপুর জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ, পিবিআই, ডিবি, সিআইডির প্রতিনিধিসহ অন্যান্য অতিথিরা।

    বক্তারা তাদের বক্তব্য বলেন, জেলার ফৌজদারী বিচার কার্য সুষ্ঠভাবে নিষ্পত্তির জন্য তাদের সকলের আইনগত অংশগ্রহণ অব্যাহত থাকবে। সভাপতির বক্তব্যে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মুমিনুল হাসান বলেন, ন্যায়বিচার নিশ্চিত করার জন্য বিচার বিভাগের সাথে জড়িত সকল কর্তৃপক্ষের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

    বিচার কার্যক্রম গতিশীল করার জন্য মহামান্য হাইকোর্টের বাধ্যবাধকতায় অত্র কনফারেন্সের আয়োজন করা হয়। বিচার বিভাগের সাথে অন্যান্য সকল কর্তৃপক্ষের সমন্বিত অংশগ্রহণ ব্যতীত ন্যায়বিচার নিশ্চিত করা সম্ভব নয়। উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল দেব।

    বাংলাদেশ সময়: ১১:৩২ পূর্বাহ্ণ | সোমবার, ২৩ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ