• শিরোনাম

    র‌্যাব-১১ নরসিংদী’র অভিযানে রূপগঞ্জ থেকে ১৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ি গ্রেফতার

    অনলাইন ডেস্ক | বুধবার, ১২ মে ২০২১ | পড়া হয়েছে 66 বার

    র‌্যাব-১১ নরসিংদী’র অভিযানে রূপগঞ্জ থেকে ১৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ি গ্রেফতার
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:
    গোপন সূত্রের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর একটি আভিযানিক দল কর্তৃক ৯ মে সন্ধ্যায় র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মুড়াপাড়া ইউনিয়নের দড়িয়াকান্দি সাকিনস্থ তসলিমার সেমিপাকা বসত ঘরের উত্তর পাশের্^ কাঁচা রাস্তার উপর ১ জন মাদক ব্যবসায়িকে ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।
    গ্রেফতারকৃত হলো মো. শাকিল মিয়া (২১)। এ সময় তার দখল হতে ইনটেক কর্ক যুক্ত ১৩ বোতল ফেন্সিডিল, খোলা কর্ক যুক্ত ফেন্সিডিলের খালি বোতল ১৪টি ১টি নকিয়া বাটন মোবাইল ফোন সহ উদ্ধার করা হয়।
    প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী পেশাদার মাদক ব্যবসায়ী, সে দীর্ঘদিন যাবত বি-বাড়িয়া জেলা হতে বিভিন্ন কৌশলে মাদক ফেন্সিডিল ক্রয় করে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকার বিভিন্ন জায়গায় বিক্রয় করত। আসামীর বিরুদ্ধে মাদক বিক্রির সুনির্দিষ্ট অভিযোগ পাওয়ার পর দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে অভিযোগের সত্যতা নিশ্চিত হয়ে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল মাদক ফেন্সিডিলসহ আসামীকে হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর সিনিয়র সহকারী পুলিশ সুপার কোম্পানী কমান্ডার মো. শাহ্ জালাল স্বাক্ষরিত প্রেস রিলিজ থেকে এসব তথ্য জানা গেছে।

    বাংলাদেশ সময়: ১০:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ১২ মে ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ