• শিরোনাম

    রায়পুরায় আ.লীগ নেতা এবিএম রিয়াজুল কবির কাওছারের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ

    রায়পুরা (নরসিংদী)প্রতিনিধিঃশাহরিয়ার আহমেদ | শনিবার, ২১ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 18 বার

    রায়পুরায় আ.লীগ নেতা এবিএম রিয়াজুল কবির  কাওছারের উদ্যোগে শীতবস্ত্র  কম্বল বিতরণ
    apps

    নরসিংদী -০৫ (রায়পুরা) আসন থেকে আগামী নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশিত সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এবিএম রিয়াজুল কবির কাওছার ব্যক্তিগত উদ্যোগে রায়পুরা উপজেলার সকল দুঃস্থ অসহায়দের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন। শনিবার(২১) জানুয়ারি সকাল ১০টায় রায়পুরা পরীক্ষণ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলার সকল দূঃস্থ,অসহায় ও দরিদ্র নারী-পুরুষের নিজ হাতে এ শীতবস্ত্র (কম্বল) তুলে দেন।
    রায়পুরা উপজেলা আওয়ামীলীগ সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক একেএম মহিউদ্দিন পরিচালনায় আগামী আসন্ন সংসদ আসন নরসিংদী -০৫ নৌকার মনোনয়ন প্রত্যাশিত এবিএম রিয়াজুল কবির কাওছার সার্বিক সহযোগিতা ও ব্যবস্থাপনায় দুঃস্থদেরকে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

    এসময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ঠিকাদার মশিউর রহমান কনক, রায়পুরা পৌরসভার সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃআলমগীর হোসেন, সিনিয়র সহ-সভাপতি ডাঃফরিদ উদ্দিন,সদস্য কাজী জসিম উদ্দিন, সাবেক উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ মেহেবুবুল হক রিপণ,হাইরমারা ইউপির সদস্য মোঃসাইফুল ইসলাম ,রায়পুরা উপজেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ড সাধারণ সম্পাদক মোঃবকুল মিয়া,যুগ্ম -সাধারণ সম্পাদক মোঃমুকুল প্রধান,দপ্তর সম্পাদক সাংবাদিক শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃনাছির,রায়পুরা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক রতন মিয়া,যুগ্ন -সাধারণ সম্পাদক জালাল,সাবেক পৌর ছাত্রলীগ সদস্য আসলাম রাজন , ছাত্রনেতা রাজীবসহ রায়পুরা উপজেলার আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দগণ।

    আগামী আসন্ন সংসদ আসন নরসিংদী -০৫ নৌকার মনোনয়ন প্রত্যাশিত এবিএম রিয়াজুল কবীর কাওছার ব‌লেন, প্রতি শীত মৌসুমে দুঃস্থদেরকে শীতবস্ত্র কম্বল বিতরণ ছাড়াও বর্তমান সরকার শেখ হাসিনার নেতৃত্বে দেশের দূঃস্থ,অসহায়, অতি সহায় মানুষের ন্যায্য অধিকার নিরসনের বিশেষ ভূমিকা পালন করার চেষ্টা করি।

    এ ছাড়া তিনি আরও বলেন, ইতিমধ্যে তীব্র শীত শুরু হয়েছে। অনেক অসহায় মানুষ শীত নিবারণ করতে পারছেন না। সুবিধাবঞ্চিত ওই সকল দুঃস্থ অসহায়দের পাশে এসে দাঁড়ানোর জন্য আগামী আসন্ন সংসদ আসন নরসিংদী-০৫ নৌকার মনোনয়ন প্রত্যাশিত এবিএম রিয়াজুল কবির কাওছার, রায়পুরা উপজেলার আওয়ামীলীগ, সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই। আশা করি, সকল নেতৃবৃন্দরা মানুষের পাশে দাঁড়ানোর এই উদ্যোগ সবসময় অব্যাহত রাখবে।

    রায়পুরা উপজেলার বি‌ভিন্ন গ্রা‌মের পাঁচশত থেকে ছয়শত জন দরিদ্র পরিবারকে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। ভিক্ষুক, ছিন্নমূল, ভূমিহীন, অতিদরিদ্র ও হতদরিদ্র বিভিন্ন অসহায় মানুষের মাঝে ভাগ করে সবার মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

    বাংলাদেশ সময়: ৯:১৮ অপরাহ্ণ | শনিবার, ২১ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ