• শিরোনাম

    –রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

    নিজস্ব প্রতিবেদক | রবিবার, ১৩ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 24 বার

    –রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।
    apps

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ বিভিন্ন প্রকার চাঁদাবাজদের গ্রেফতারের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

    এরই ধারাবাহিকতায় অদ্য ১৩ নভেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিন যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ট্রাক, কাভার্ডভ্যান ও লরীসহ বিভিন্ন পরিবহন হতে অবৈধভাবে চাঁদা আদায় করাকালীন ০৫ জন চাঁদাবাজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মিন্টু মোল্লা (৪০), ২। মোঃ বাবুল @ বিপ্লব (২১), ৩। মোঃ বাপ্পি (৩২), ৪। সোহান (২১) ও ৫। নাদিম মাহমুদ (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৬টি মোবাইল ফোন ও আদায়কৃত চাঁদা- ৮,৫৬০/-(আট হাজার পাঁচশত ষাট) টাকা উদ্ধার করা হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় আন্তঃজেলা ট্রাক, কাভার্ডভ্যান ও লরীসহ বিভিন্ন পরিবহনের ড্রাইভার ও হেলপারদের বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে অবৈধভাবে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল।

    বাংলাদেশ সময়: ৭:৪০ অপরাহ্ণ | রবিবার, ১৩ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রূপা

    ২৪ অক্টোবর ২০২০

    নায়িকা হয়েও কবি ছিলেন

    ১৩ সেপ্টেম্বর ২০২০

    ছোটগল্প (দেনা)

    ২৫ জুলাই ২০২১

    কৃষি ব্যাংক নিয়ে গান

    ৩০ নভেম্বর ২০২০

    আর্কাইভ