• শিরোনাম

    রসিক নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন,সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া

    নিজস্ব প্রতিবেদক: | বুধবার, ২৩ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 18 বার

    রসিক নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন,সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া
    apps

    বুধবার (২৩ নভেম্বর)বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

    সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নিদের্শক্রমে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ওবায়দুল কাদের আসন্ন রংপুর সিটি কপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়ার নাম ঘোষণা করেছেন।

    রংপুর নির্বাচন অফিস সূত্রে জানা যায়,
    রসিক নির্বাচনে মেয়র পদে ২০ নভেম্বর থেকে মনোয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। আজ ২৩ নভেম্বর ছিল মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেওয়ার শেষ দিন।গত ৭ নভেম্বর নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী জানা যায়, আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটির ভোট গ্রহণ হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৯ নভেম্বর। ১ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৮ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৯ ডিসেম্বর।

    রংপুর সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার দেওয়াতথ্য অনুযায়ী জানা যায়,তফসিল ঘোষণার পর থেকে রংপুর আঞ্চলিক নির্বাচন কার্যালয় হতে এ পর্যন্ত মেয়র পদে ৮ জন, সাধারণ কাউন্সিলর পদে ১৫৭ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৫৩ জনসহ মোট ২১৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

    বাংলাদেশ সময়: ৫:০৭ অপরাহ্ণ | বুধবার, ২৩ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ