• শিরোনাম

    রংপুরে বিএনপির বিভাগীয় গন অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত

    মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি ; | বুধবার, ১১ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 20 বার

    রংপুরে বিএনপির  বিভাগীয় গন অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত
    apps

    রংপুরে বিভাগীয় বিক্ষোভ সমাবেশ ও গণ অবস্থান কর্মসূচি তে প্রায় ৬টি জেলার গন মানুষের সমাগম হয়েছে। এ সমাবেশ অনুষ্টিত হয় আজ দুপুর ১২ টায়।
    বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সকল স্তরের নেতা কর্মীরএক টাই দাবি নিত্য পুর্ণ জিনিস পত্রের দাম কমাতে হবে। বিএনপি ঘোষিত গণআন্দোলন ও দশ দফা দাবি রাষ্ট্রকাঠামো মেরামতের দাবিতে এই গণ অবস্থান কর্মসুচি আয়োজিত করা হয়েছিল।

    উক্ত গণ কর্মসূচি অবস্থানে সভাপতিত্ব করেছিলেন শামসুজ্জামান সামু আহবায়ক রংপুর মহানগর বিএনপি। তিনি বিশেষ বক্তব্যে রাখেন সার বিষ কীট নাশক জ্বালানি গ্যাস বিদুৎ সবকিছু দাম কমাতে হবে।

    গরিব মানুষের জন্য জীবন কে বাঁচিয়ে রাখতে অনেক কঠিন হয়ে পরেছে। প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ইকবাল হাসান মাহমুদ টুকু সম্মানিত সদস্য জাতিয় স্হায়ী কমিটি বিএনপি তিনি বতর্মান সরকারের বিভিন্ন দিক তুলে ধরে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায় সবাই কে রাজ পথে থাকার আহবান জানান । এছারাও ঠাকুরগাঁও জেলা বি এন পির সম্মানিত সভাপতি তৈইমুর রহমান বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা চোয়ারম্যান তিনি বলেন আমরা বাংলার গণতন্ত্র ফিরিয়ে আনব গণতন্ত্র ফিরিয়ে না আনা পযন্ত আমরা রাজ পথ ছারব না

    বাংলাদেশ সময়: ১০:০২ অপরাহ্ণ | বুধবার, ১১ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ