• শিরোনাম

    যুবলীগ নেতা কাজী মাজহার ১০টি হুইল চেয়ার ও ৩৩ টি সেলাই মেশিন প্রদান করেছেন অসহায়দের মাঝে

    অনলাইন ডেস্ক | শুক্রবার, ১২ আগস্ট ২০২২ | পড়া হয়েছে 177 বার

    যুবলীগ নেতা কাজী মাজহার ১০টি হুইল চেয়ার ও ৩৩ টি সেলাই মেশিন প্রদান করেছেন অসহায়দের মাঝে
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীর মনোহরদী ও বেলাব উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম মাজহার এর ব্যক্তিগত অর্থায়নে অসহায়দের মাঝে ইতোমধ্যে ১০টি হুইল চেয়ার ও ৩৩ টি সেলাই মেশিন প্রদান করেছেন অসহায়দের মাঝে।
    আজ শুক্রবার নরসিংদীর বেলাব উপজেলার তিনটি দরিদ্র পরিবারের হাতে নিজে বাড়িতে গিয়ে তিনটি হুইল চেয়ার তুলে দেন তিনি। বেলাব উপজেলার বেলাব সদর ইউনিয়ন গ্রাম মাটিয়ালপাড়ার কামাল মিয়ার বাড়ির মো. সিরাজ মিয়া ১টি, চর উজিলাব ইউনিয়নের চরআমলাব বুদ্ধি প্রতিবন্ধী মাহবুবা হক নিঝনা কে ১টি ও নারায়পুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড গ্রাম দড়িকান্দী আলমগীর (প্রতিবন্ধী) পিতা- আলমগীরকে ১টি করে মোট তিনটি হুইল চেয়ার প্রদান করেন।

    এ সময় কাজী মো. মাজহারুল ইসলাম মাজহার বলেন, আওয়ামীলীগ সরকার জনগণের সরকার। এ সরকার সবসময়ই অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। এই সরকারের প্রত্যেক নেতাকর্মী একটি নিবেদিত প্রাণ। তাই আমিও সে দলের যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে অসহায় ও দরিদ্র মানু‌ষের পাশে দাঁড়াতে আমার পক্ষ হতে দরিদ্র পরিবার গুলোর হাতে একটি করে সেলাই মেশিন ও হুইল চেয়ার প্রদান করে যাচ্ছি। এই সেলাই মেশিন প্রদানের ধারাটি আমার চলমান থাকবে।
    উল্লেখ্য, গত দশ বছরে কাজী মাজহারুল ইসলাম মনোহরদী ও বেলাব উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি গ্রামে প্রায় ২৫০০টি দলীয় অনুষ্ঠান, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। গরীব দুঃখীদের মাঝে প্রায় ৩৫০০ কম্বল বিতরণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “অসমাপ্ত আত্মজীবনী” ও “কারাগারের রোজ নামচা” বই প্রায় দশ হাজার মানুষের মধ্যে উপহার স্বরূপ প্রদান করেছেন। দরিদ্র শিক্ষার্থীদের অনুদান, চিকিৎসা সহযোগিতা, মনোরহরদী-বেলাব উপজেলার সবগুলো সংসদ নির্বাচন, উপজেলা নির্বাচন, পৌরসভা নির্বাচন ও সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজে মাঠে নেমে সব সময় দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করতে ভূমিকা রেখেছেন। মনোহরদী-বেলাব উপজেলার বিভিন্ন এলাকায় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে পোস্টার, বিলবোর্ড, লিফলেট, স্টিকার, সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে দিয়েছেন।

    বাংলাদেশ সময়: ৮:০৪ অপরাহ্ণ | শুক্রবার, ১২ আগস্ট ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ