• শিরোনাম

    যশোরে নৌকার মনোনীত প্রার্থীকে নিয়ে ইউনিয়ন বাসীর বিক্ষোভ

    স্টাফ রিপোর্টার: | সোমবার, ২৫ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 136 বার

    যশোরে নৌকার মনোনীত প্রার্থীকে নিয়ে ইউনিয়ন বাসীর বিক্ষোভ

    যশোরে নৌকার মনোনীত প্রার্থীকে নিয়ে ইউনিয়ন বাসীর বিক্ষোভ

    apps

    আসন্ন বাঘারপাড় উপজেলা ২নং বন্ধবিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চেয়ারম্যান প্রার্থী সুরঞ্জিত কুমার বিশ্বাস কে পরিবর্তন করার জোর দাবী জানান ইউনিয়ন বাসী । আওয়ামী লীগের জন্য যারা যুদ্ধ করেছে নৌকার জন্য যারা নির্যাতিত হয়েছে যারা মামলা ,মোকাদ্দমা খেয়েছে, অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, আজও পর্যন্ত ইউনিয়ন বাসীর খেদমত করে আসছেন, নেতৃত্ব দিয়েছেন সেই সমস্ত ব্যক্তিদের মাঝে নৌকার মনোনয়ন দেওয়ার জন্য্ আহবান জানিয়েছেন ।

    ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক , দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন আব্দুস সবুর পিতাঃ মোঃ নজরুল ইসলাম। বাংলাদেশ আওয়ামী লীগ ইউনিয়ন শাখার সংগ্রামী সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন । দীর্ঘ ২০ বছর যাবৎ রাজনৈতিকভাবে তাকে বিএনপি-জামাত জোট সরকার আমলে বিভিন্ন মামলা দিয়ে তাকে নাজেহাল করেছেন । তিনি তার জীবনে মিথ্যে মামলায় প্রায় ছয় বার কারাগারে গিয়েছেন । তার বিরুদ্ধে অস্ত্র মামলা, চাঁদাবাজি, মামলা ছিনতাই মামলা , ডাকাতি মামলা সহ এ ধরনের বিভিন্ন প্রকার মামলা দিয়ে তাকে নাজেহাল করা হয়।

    সুরঞ্জিত কুমার বিশ্বাসকে পরিবর্তন করে বাংলাদেশ আওয়ামী লীগের ২ নং বন্ধবিল ইউনিয়নে সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুস সবুর কে নৌকার মাঝি করার জোর দাবি জানিয়েছেন অত্র ইউনিয়ন বাসী ।

    বাংলাদেশ সময়: ৩:১০ অপরাহ্ণ | সোমবার, ২৫ অক্টোবর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ