• শিরোনাম

    মোহনপুরে লকডাউনে সক্রিয় আইনশৃঙ্খলা বাহিনী

    মোঃ তোফাজ্জল হোসেন, মোহনপুর, (রাজশাহী)প্রতিনিধি : | বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১ | পড়া হয়েছে 45 বার

    মোহনপুরে লকডাউনে সক্রিয় আইনশৃঙ্খলা বাহিনী
    apps

    চলমান কঠোর লকডাউনে রাজশাহীর মোহনপুরে প্রতিদিন সকাল হতে রাত পর্যন্ত প্রশাসনের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনী মাঠে সক্রিয় ভূমিকা রাখছেন। উপজেলার প্রতিটি গুরুত্বপূর্ণ সড়ক ছাড়াও অলিতে গলিতে টহল দিতে দেখা গেছে।
    মোহনপুর উপজেলার নির্বাহী অফিসার সানওয়ার হোসেন, সহকারি কর্মকর্তা (ভূমি) জাহিদ বিন কাশেম, বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন সাঈম আহমেদ সিবনের নেতৃত্বে ৯ সেনা সদস্য ও থানার পুলিশরা স্ব-স্ব এলাকায় লকডাউন বাস্তবায়নে স্থানীয় প্রশাসনকে সহায়তা করে যাচ্ছেন।
    মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার সানওয়ার হোসেন জানান, উপজেলাকে করোনা মুক্ত করতে আমরা প্রতিদিন সচেতনতামূলক কার্যক্রম এবং মোবাইল কোর্ট পরিচালনা করে আসছি, এমনকি আমরা দুর্গম অঞ্চলের অলি গলি এবং পাড়া মহল্লায় গিয়ে জনগণকে ঘরে থাকার ব্যাপারে সচেতন করে আসছি। আমাদের এই চলমান লকডাউনে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, আনসার, স্থানীয় জনপ্রতিনিধি এবং গ্রাম পুলিশের সদস্যরা আমাদেরকে সহায়তা করে যাচ্ছন।
    মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. তৌহিদুল ইসলাম জানান, কঠোর লকডাউনে থানার পুলিশ সদস্যরা সকাল হতে রাত পর্যন্ত মাঠে অবস্থান নিয়ে উপজেলায় সংক্রমণ কমাতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।
    মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুস সালাম জানান, চলমান কঠোর লকডাউন এই উপজেলাকে করোনা মুক্ত করতে উপজেলা প্রশাসনের সাথে জনপ্রতিনিধিরা এবং ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশরাও সহায়তা করে যাচ্ছেন।

     

    বাংলাদেশ সময়: ৪:৫৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ