• শিরোনাম

    মোরেলগঞ্জে মৎস্যজীবীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

    এস.এম. সাইফুল ইসলাম কবির, মোরেলগঞ্জঃ | রবিবার, ২৩ মে ২০২১ | পড়া হয়েছে 15 বার

    মোরেলগঞ্জে মৎস্যজীবীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

    মোরেলগঞ্জে মৎস্যজীবীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

    ‘নিরাপদ মাছে ভরব দেশ, মুজিব বর্ষে বাংলাদেশ’ প্রতিপাদ্য বিষয় নিয়ে শনিবার আওয়ামী মৎস্যজীবীলীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বাগেরহাটের মোরেলগঞ্জে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা সভা ও কেকে কাটা।
    উপজেলা মৎস্যজীবীলীগের উদ্যোগে বিকাল ৫ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতি মাল্যদানের পর স্থানীয় সংসদ সদস্যের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়্ । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন। উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি মো.মুনসুর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক এমদাদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুন-অর -রশিদ, জেলা মৎস্যজীবীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুস সবুর, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক এ্যাড. আজিনুর রহমান পলাশ, জেলা মৎস্যজীবীলীগ নেতা আলতাফ হোসেন লিখন , পৌর মৎস্যজীবীলীগ সভাপতি কাজী নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মল্লিক প্রমুখ।

    সভায় প্রধান অতিথি বলেন, আমরা মাছে ভাতে বাঙালী । মানুষের পুষ্টি চাহিদার পাশাপাশি দেশের উন্নয়নে মৎস্যজীবীরা বিশেষ ভূমিকা পালন করে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৎস্যজীবীদের জন্য ভিজিডি সহ বিশেষ বিশেষ বরাদ্ধের ব্যবস্থা করেছেন। প্রকৃত মৎস্যজীবীরা যাতে এসব বরাদ্ধ থেকে বঞ্চিত না হয় সেজন্য সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান ও মৎস্যজীবীলীগ নেতাদের প্রতি আহবান জানান। জেলা মৎস্যজীবীলীগ সদস্য ও উপজেলা সাধারণ সম্পদাক মো.আলামিন শেখের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাঁটা হয়।

    বাংলাদেশ সময়: ৪:২৬ অপরাহ্ণ | রবিবার, ২৩ মে ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ