• শিরোনাম

    মেলান্দহতে ভুয়া প্রকল্প কর্মসূচী

    আল মাসুদ লিটন, জামলপুর | মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 177 বার

    apps

    জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ৫ নং নয়ানগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাহাবুদ্দিন সাহাব “৩নং ওয়ার্ডে নেদায়ে ইসলাম মাদ্রাসা” নামে প্রকল্প দেখিয়ে ৬,২৪,০০০(ছয় লক্ষ চব্বিশ হাজার) টাকার মাটি কাটার ৪০ দিনের কর্মসূচি নেন। শুধু ৩নং ওয়ার্ডয়েই নয়,মেলান্দহ উপজেলার কোথাও কোন ইউনিয়নে “নেদায়ে ইসলাম মাদ্রাসা”নামে কোন মাদ্রাসা নেই বলে জানা যায়।

    এছাড়াও ৫ নং নয়ানগর ইউনিয়নের চেয়ারম্যান ইতিপূর্বে এলাকার কোন উন্নয়ন মূলক কাজ করেননি এবং এলাকার কোন ওয়ার্ডে কার কি অবস্থা বা কে কি প্রাপ্য বা কে কিসের আশাবাদী তার কোন খবর নেন না বলে জানিয়েছেন এই ইউনিয়ন বাসী। ইউনিয়নে বসবাসকারী মানুষের সাথে কথা বলে জানা যায় যে, বর্তমান চেয়ারম্যান শুধু নিজের আখের গোছাতেই ব্যস্ত।কোন ওয়ার্ডের লোকজনদের সাথেই উনার বন্ধু সুলভ সম্পর্ক নাই,বা সেরকম সম্পর্ক গড়ে তোলার ইচ্ছাও কোনদিন দেখাননি বলে জানান স্ব স্ব ওয়ার্ড বাসী। ৫নং নয়ানগর ইউনিয়নের বসবাসকারী মানুষেরা জামালপুর তথা মেলান্দহ উপজেলার অন্যায়ের সাথে

    আপোষহীন নেতা উপজেলা চেয়ারম্যান “জনাব ইঞ্জিনিয়ার কামরুজ্জামান” ও উপজেলা নির্বাহী কর্মকর্তা “জনাব তামিম আল ইয়ামিন” উনাদের কাছে আবদার জানিয়েছেন যেন উনারা ৫ নং নয়ানগর ইউনিয়নের মানুষেরা যে এখনো অনেকটাই অবহেলিত জনগোষ্ঠীর আওতায় আছেন, বিশেষ করে (৭,৮,৯ নং ওয়ার্ড) এই বিষয়টা যেন তদারকিতে আনা হয়।

    বাংলাদেশ সময়: ৯:০২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ