• শিরোনাম

    মাসিক কল্যাণ সভায় জেলায় শ্রেষ্ঠ কোতোয়ালী মডেল থানা

    রুবেল, ময়মনসিংহঃ | রবিবার, ২২ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 36 বার

    মাসিক কল্যাণ সভায় জেলায় শ্রেষ্ঠ কোতোয়ালী মডেল থানা
    apps

    মাসিক কল্যাণ সভায় বিভিন্ন সফলতা মূলক কাজের জন্য আবারো জেলায় শ্রেষ্ঠ হল কোতোয়ালী মডেল থানা।গতকাল ২২ জানুয়ারি ২০২৩ ইং তারিখ ময়মনসিংহ জেলা পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভূইয়া পিপিএম।

    অনুষ্ঠানে ডিসেম্বর/২২ ইং মাসে বিভিন্ন সফলতা মূলক কাজের জন্য পুলিশ সুপার বিভিন্ন পর্যায়ের শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কার ও সনদপত্র প্রদান করেন। জেলায় শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছে মোঃ শাহীনুল ইসলাম ফকির, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছে শাহ কামাল আকন্দ পিপিএম(বার), অফিসার ইনচার্জ, কোতোয়ালী মডেল থানা, শ্রেষ্ঠ এস.আই নির্বাচিত হয়েছে নিরুপম নাগ, এস.আই, কোতোয়ালী মডেল থানা, শ্রেষ্ঠ এ.এস.আই নির্বাচিত হয়েছে মোঃ সোহরাব আলী, এ.এস.আই, কোতোয়ালী মডেল থানা।

    উল্লেখ্য, মাসিক কল্যাণ সভায় আদালতের পরোয়ানা ভুক্ত, দীর্ঘদিন পলাতক, সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার, মাদক উদ্ধার, চুরি, ছিনতাই, ডাকাতি, মাদক ব্যবসায়ী গ্রেফতার করা সহ ময়মনসিংহ নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় জেলায় শ্রেষ্ঠ হয় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা।

    এছাড়াও মসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার , সার্কেল অফিসার, অফিসার ইনচার্জ ও বিভিন্ন থানা থেকে আগত পুলিশ সদস্যগণ।

    বাংলাদেশ সময়: ৯:৪২ অপরাহ্ণ | রবিবার, ২২ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ