• শিরোনাম

    মানবতার নেতা হিসেবে শেখ হাসিনা বিশ্বে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন: সুজিত রায় নন্দী

    মোঃ মঞ্জুরুল ইসলাম | সোমবার, ১০ মে ২০২১ | পড়া হয়েছে 227 বার

    মানবতার নেতা হিসেবে শেখ হাসিনা বিশ্বে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন: সুজিত রায় নন্দী
    apps

    বিশ্বব্যাপী করোনাভাইরাস সংকটের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির উদ্যোগে চাঁদপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার শাড়ি লুঙ্গি ও খাদ্য সামগ্রী এবং করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

    .
    রোববার (৯ মে) বেলা সাড়ে ১১ টার সময় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর  সার্বিক তত্ত্বাবধানে এ সামগ্রী বিতরণ করা হয়।
    .
    এ সময় সুজিত রায় নন্দী কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও পুলিশ সুপার মিলন মাহমুদ।
    .
    সুজিত রায় নন্দী তাঁর বক্তব্যে বলেন, ‘বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংকট বাংলাদেশেও প্রভাব বিস্তার করেছে। এপ্রেক্ষিতে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও করোনার প্রভাব পুনরায় পড়তে শুরু করেছে।
    .
    আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা এমপি তাঁর মেধা, দক্ষতা, প্রজ্ঞায় করোনার বর্তমান ঢেউ অত্যন্ত সফলতার সঙ্গে মোকাবেলা করার নানাবিধ পন্থা অবলম্বন করছেন।
    .
    বিশ্বে মানবতার নেতা হিসেবে শেখ হাসিনা উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি বলেন, করোনা প্রতিরোধক ভ্যাকসিনের প্রথম ডোজ ইতিমধ্যে সফলতার সাথে প্রয়োগ হয়েছে। তথাপি জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস এর বিরুদ্ধে সচেতনতামূলক কর্মসূচি গ্রহণের জন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে নির্দেশনা প্রদান করেছেন।
    .
    করোনার সম্মুখ যোদ্ধা হিসেবে চাঁদপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ২৫০ শয্যার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল কমিউনিটি পুলিশ, চাঁদপুর প্রেস ক্লাব ও চাঁদপুর সদর মডেল থানার জন্য উন্নত মানের সার্জিক্যাল মাস্ক, স্পেশাল মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, লিকুইড স্যাভলন, সাবান ও জেলা হাসপাতালের ডাক্তারদের জন্য পিপি অক্সিজেন সিলিন্ডার বিতরণের জন্য দেয়া হয়।
    .
    এছাড়া প্রায় দুই সহস্রাধিক জনের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শাড়ি লুঙ্গি সহ খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। সুজিত রায় নন্দী বলেন, ‘দেশের সকলকে মাস্ক ব্যবহার করার জন্য প্রতিনিয়ত সচেতন করছেন আওয়ামী লীগের শ্রদ্ধাভাজন সভাপতি জননেত্রী শেখ হাসিনা। এরই প্রেক্ষিতে আওয়ামী লীগের সম্মানিত সভাপতির পক্ষ থেকে এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির নির্দেশনায় আমাদের করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণের কার্যক্রম অব্যাহত রয়েছে।’
    .
    প্রধানমন্ত্রীর উপহার ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কৃষিবিদ ডক্টর কমল কান্তি মজুমদার,ওয়েব হেলথ এন্ড এডুকেশন ফাউন্ডেশন চেয়ারম্যান দেলোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সৈয়দ কুদরত উল্লাহ, সাধারণ সম্পাদক সাইফুর রহমান খোকন,চাঁদপুর জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ হাবিব উল করিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি আহসান হাবীব, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন ভূঁইয়া, চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, যুবলীগ সাবেক কেন্দ্রীয় নেতা রফিক ভূইয়া, আওয়ামী লীগ নেতা জসিম পাটওয়ারি,পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ দেবাশীষ কর মধু, জেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলম খোকন, ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম নয়ন, যুবলীগ নেতা শাহজাহান প্রমুখ।

    বাংলাদেশ সময়: ১০:০৯ অপরাহ্ণ | সোমবার, ১০ মে ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ