• শিরোনাম

    মাধবদীতে ৪শত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

    অনলাইন ডেস্ক | শনিবার, ১৭ জুলাই ২০২১ | পড়া হয়েছে 27 বার

    মাধবদীতে ৪শত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীর মাধবদীতে শিল্পপতি নিজাম উদ্দীন ভূইয়া লিটন এর অর্থায়নে ৪শত দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১৭ জুলাই) বেলা ১১টায় আমদিয়া ইউনিয়নের কান্দাইল গ্রামের দারুল সুন্নাহ ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

    বিতরণ করা এসব ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিনি, সাবান, লবন, তেল, সেমাই ও গুড়া দুধ ইত্যাদি। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর।

    রমনী গ্রুপের চেয়ারম্যান ও মাধবদী ডাইংয়ের ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দীন ভূইয়া লিটন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ড্রীম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সৈয়দুজ্জামান, স্বাগত বক্তব্য রাখেন আমদিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান নাজিম উদ্দীন ভূইয়া রিপন।

    এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাধবদী থানা প্রেস ক্লাবরে সভাপতি আল-আমিন সরকার, আমদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সাদেকুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল-মামুনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    বাংলাদেশ সময়: ৯:৩২ অপরাহ্ণ | শনিবার, ১৭ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ